• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঝালকাঠির রাজাপুরে আওয়ামী লীগের সম্মেলনে এমপি আমু ও এমপি হারুন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ ব্যাপক-উৎসাহ-উদ্দীপনার মধ্য অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এমপি এতে প্রধান অতিথি ছিলেন। সভাপতিত্ব করেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বজলুল হক হারুন।

ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্রাহ পনির, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরউজ্জামান, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনির, সম্মেলন সমন্বয়কারী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূরুল আমীন খান সূরুজ প্রমুখ বক্তৃতা করেন।

সাবেক মন্ত্রী আমির হোসেন আমু তার বক্তৃতায়, সকল মতভেদ ভুলে, ঐক্যবদ্ধ থেকে, দলকে শৃঙ্খলাবদ্ধ ও সুসংগঠিত করে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশাল করার মাধ্যমে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলা করাসহ বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

 

ঝালকাঠি আজকাল