• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঝালকাঠিতে সামাজিক নিরাপত্তা বিষয়ক সেমিনার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: ‘সোনার বাংলায় মুজিববর্ষে, সমাজকল্যাণ এগিয়ে চলে’ স্লোাগানে ঝালকাঠিতে সামাজিক নিরাপত্তার আওতায় বয়ষ্ক, বিধবা ও প্রতবন্ধী ভাতা এবং ক্ষুদ্র ঋন কার্যক্রম সফল বাস্তবায়ন' বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে সমাজসেবা অধিদফতর আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সেমিনারের আয়োজন করে।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি খান আরিফুর রহমান এতে প্রধান অতিথি ছিলেন। সমাজসেবা অধিদফতরের উপপরিচালক আব্দুর রশিদ খান বিষয়ভিত্তিক আলোচনায় অংশ নেন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, বাসন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আসাদুজ্জামান পলাশ প্রমুখ বক্তৃতা করেন।

সেমিনারে জানানো হয়, চলতি অর্থ বছরে ঝালকাঠি সদর উপজেলায় ১২ হাজার ৭৯৫ জনে বয়ষ্ক, বিধবা ও স্বামী পরিত্যক্তা, অসচ্ছল প্রতিবন্ধী এবং দলিত-হরিজন ভাতা পাচ্ছেন। সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও মিডিয়াকর্মীসহ বিশিষ্ট ব্যক্তিরা সেমিনারে উপস্থিত ছিলেন।

ঝালকাঠি আজকাল