• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

ঝালকাঠিতে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ে সেমিনার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা, জনসচেতনতামূলক শীর্ষক প্রচার ও সেমিনার অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. জোহর আলী। সেমিনারে মূলপ্রবন্ধ উপস্থাপন করেন ঝালকাঠি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ আবুল বাসার আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম। পরে এ সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা প্রশাসক। এতে সরকারি-বেসরকারি কর্মকর্তা ও সংবাদকর্মীরা অংশ নেন।

এদিকে ক্যানসার থেকে বাচুন“ভায়া” টেষ্ট পরীক্ষা করতে আসুন। এই শ্লোগানকে সামনে রেখে ঝালকাঠিতে জরায়ু মুখ ও স্তন ক্যানসার প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠি সদর হাসপাতালে  সভাকক্ষে সোমবার সকাল ১১টায় সিভিল সার্জন(ভারপ্রাপ্ত) আবুয়াল হাসানের সভাপতিত্বে কর্মশালায় মূল বিষয়ের উপরে মাল্টিমিডিয়া উপস্থাপন করেন জুনিয়র সার্জারি কনসালটেন্ট ডা. মিতু দেবনাথ।  অন্যদের মধ্যে সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. জাফর আলী দেওয়ান ও সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা গৌতম কুমার দাস বক্তব্য রাখেন। ঝালকাঠির জনপ্রতিনিধি সরকারি কর্মকর্তা, ডাক্তার, নার্স ও মিডিয়া কর্মীসহ ২৫ জন অংশগ্রহন করেছেন।

ঝালকাঠি আজকাল