• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

ঝালকাঠিতে নারী ও শিশু নির্যাতন মামলায় একই পরিবারে ৪জনকে জেল হাজতে

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নারী ও শিশু নির্যাতন দমন মামলায় একই পরিবারে ৪জনকে জেল হাজতে প্রেরণ করেছেন। সোমবার এই আদালতের বিচারক মোঃ আশরাফুল ইসলাম আত্মসমর্পনকারী আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন। ঝালকাঠি রাজাপুর উপজেলা দক্ষিণ তারাবুনিয়া গ্রামের সামসুন্নাহার পরিকে যৌতুকের দাবীতে শালিস বৈঠকে বসে শারীরিক নির্যাতন করার অভিযোগ এনে রাজাপুর থানায় মামলা দায়ের করেন গৃহবধু সামসুন্নাহার।

গত ১৮ সেপ্টেম্বর ২০২০ বেলা ১১টায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনার জন্য সামসুন্নাহার পরি তার স্বামী রিয়াজ মোল্লা (৪০), তার শ্বাশুরী শেফালী বেগম (৫৫), শশুর ইউছুফ মোল্লা ও পরিবারের অন্য সদস্য কুদ্দুস খলিফাকে (৪৫) আসামী করেছে। আসামীরা হাইকোর্ট ৪ সপ্তাহের আগাম জামিন শেষ হলে নিদের্শনা মত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয় জামিন আবেদন করে।

১৫ বছর পূর্বে সামসুন্নাহার পরির সাথে ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ ভিটাভারিয়া গ্রামের রিয়াজ মোল্লার সাথে বিয়ে হয়। তাদের ৩টি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী পরিবার ৩ লক্ষ টাকা যৌতুক দাবী করে আসছিল। ২ লক্ষ টাকা দেয়ার পরও স্বামী পরিবার আরও ১ লক্ষ টাকা দাবী করে। এর সুত্র ধরেই সামসুন্নাহার পরি পিত্রালয়া চলে আসে এবং সেখানে বসেই ঘটনার দিনও আরও ১ লক্ষ টাকা দাবী করলে তা দিতে অস্বীকার করলে স্বামী সামসুননাহারকে মারধর করে গুরুতর আহত করে। হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে ২১ সেপ্টেম্বর এদের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা করেন। মামলাটি বর্তমানে থানা পুলিশের তদান্তধীন রয়েছে।

ঝালকাঠি আজকাল