• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ঝালকাঠিতে আ. লীগ নেতার বাসা থেকে জব্দ চাল ত্রাণের নয়

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

 


ঝালকাঠি সদর উপজেলার ৮ নং বাসন্ডা ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের গ্রামের বাড়ি থেকে উদ্ধার করা আড়াই টন চাল ত্রাণের চাল নয়। চাল উদ্ধারের ঘটনায় গঠিত তদন্ত কমিটি একথা জানিয়েছে।

কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম জেলা প্রশাসকের কাছে বৃহস্পতিবার (২ এপ্রিল) এ প্রতিবেদন জমা দিয়েছে। 
একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে ৫ এপ্রিল রাত ৯ টায় ইউপি সদস্য মনিরের বাড়িতে অভিযান চালায় নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) আহম্মেদ হাসান। এসময় মনিরের বাসা থেকে আড়াই টন চাল, ৪৮টি নুরজাহান ব্র্যান্ডের নতুন প্লাস্টিক বস্তা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম সম্বলিত ৭টি চটের সরকারি খালি বস্তা জব্দ করে নির্বাহী নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এ ঘটনায় ৬ এপ্রিল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলামকে প্রধান করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৩ সদস্যের এ তদন্ত কমিটি গঠন করা হয়।
ঘটনার পর ইউপি সদস্য মনির নিজেকে নির্দোষ দাবি করে জেলা খাদ্য গুদামের একটি কাগজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে বলেন, এই চালের মালিক তিনি নিজেই। এমপি আমির হোসেন আমুর নামে এলাকায় বিতরণের জন্য এই চাল তিনি কিনেছেন। 
মনির বলেন,  ‘রাজনৈতিক প্রতিপক্ষ হেয় করতে আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার চালাচ্ছে। আগামী নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচন করবো বলে তারা আমার বিরুদ্ধে ষঢ়যন্ত্র করছে।’ 
এ প্রসঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম জানান, এটা ত্রাণের চাল না। তদন্ত প্রতিবেদন জেলা প্রশাসক স্যারের কাছে জমা দেওয়া হয়েছে। 

ঝালকাঠি আজকাল