• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

করোনা: ৫শ’ দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন মাশরাফি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

 

করোনা ভাইরাস আতঙ্কে সারাদেশের ন্যায় নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কয়েক হাজার পরিবারও ঘর থেকে বের হতে না পেরে বেকার হয়ে পড়েছে। ঠিক তখনই ক্রিকেট খেলার অর্থ দিয়ে উপজেলাটির হতদরিদ্র ৫শ’ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।
৩০ মার্চ  (সোমবার) লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের মাধ্যমে ক্রিকেট খেলার অর্থ দিয়ে নদী ভাঙ্গন কবলিত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন মাশরাফি। প্রাথমিক পর্যায়ে ৫শ’ পরিবারকে এ সহযোগিতা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্বল, সাধারণ সম্পাদক জি এস পলাশ প্রমুখ।

জানা গেছে, নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম তারকা মাশরাফি বিন মর্তুজার ক্রিকেট খেলার অর্থ দিয়ে দরিদ্র পরিবারের খাদ্য সহায়তা দেওয়ার কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে খাদ্য দেওয়া শুরু হয়। তারই অংশ হিসেবে এসকল পরিবারকে ত্রাণ দেওয়া হয়। 

প্রতিটা পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবন এবং একটি করে সাবান দেওয়া হচ্ছে।

মাশরাফির ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা (সিজার) বিষয়টি নিশ্চিত করে তার ফেসবুক আউডিতে লিখেছেন (স্ট্যাটার্স দিয়েছেন), আজ লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের মাধ্যমে মাশরাফি বিন মর্তুজা এমপি'র জরুরি সাহায্য পৌঁছে দেওয়া হয় উপজেলার ৫০০টি দরিদ্র পরিবারকে। সুষ্ঠুভাবে মানুষের কাছে এসকল উপকরণ পৌঁছে দেওয়ায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দকে আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ। আমাদের নড়াইলের দরিদ্র-খেটে খাওয়া মানুষেরা, আপনারা কখনো নিজেদের অসহায় ভাববেন না। আপনাদের সংসদ সদস্য আপনাদের পাশে আছেন সবসময়।

ঝালকাঠি আজকাল