• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আবারও ‘থর’ হয়ে আসছেন ক্রিস হেমসওয়ার্থ, শুটিং শুরু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

করোনার ঘরবন্দী সময় পার করে গত বছর থেকেই শুটিং শুরু করেছেন ‘থর’খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। এবার সিনেমাপ্রেমিদের জন্য সুখবর, অস্ট্রেলিয়ায় পরিচালক তাইকা ওয়েটিটির সাথে মার্ভেলের ‘থর’র নতুন কিস্তির কাজ শুরু করেছেন ক্রিস। এবারে ছবির নাম রাখা হয়েছে ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’।

২৬ জানুয়ারি অস্ট্রেলিয়া দিবসে সিনেমাটির শুটিং শুরু হয়। শুটিং শুরুর আগে দেশটির নানা উপজাতি শিল্পী নিয়ে একটি অনুষ্ঠান পরিবেশন করা হয়। মূলত অস্ট্রেলিয়ার জাতীয় দিবসকে কেন্দ্র করেই এমন উৎসবের আয়োজন করে ছবির টিম।

ক্রিস এবং তাইকা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুষ্ঠানে তোলা নানা ছবি শেয়ার করেন। ক্রিস তার ক্যপশনে লেখেন, ‘দারুণ কিছু মানুষের সঙ্গে শুটিং শুরু হলো। আশা করি সিনেমাটির কাজ ঠিকঠাক ভাবেই শেষ হবে। উপজাতিদের সঙ্গে সময় কাটিয়ে দারুণ লাগছ। এই দেশের নাগরিক হিসেবে গর্ববোধ করি।’

প্রসঙ্গত, ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমায় ক্রিসের সঙ্গে এবারো রয়েছেন নাটালি পোর্টম্যান এবং টেসা থম্পসন। তবে এই সিনেমা দিয়ে মার্ভেল জগতে প্রবেশ করতে যাচ্ছেন ক্রিশ্চান বেল। এছাড়াও সিনেমাটিতে আরও দেখা যাবে ম্যাট ড্যামনকেও। কিউই চলচ্চিত্র নির্মাতা তাইকা এর আগেও বেশ কিছু সিনেমায় ক্রিসের সঙ্গে কাজ করেছেন।

ঝালকাঠি আজকাল