• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আওয়ামী লীগের শৃঙ্খলা রক্ষার্থে শেখ হাসিনা কঠোর হয়েছেন- আমু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

ঝালকাঠি প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধ বিরোধী কোন ব্যক্তিকে আওয়ামী লীগের সদস্য করা যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। আওয়ামী লীগ এতোদিন এক রকমের চলছিল, এখন দলের শৃঙ্খলা রক্ষার্থে শেখ হাসিনা কঠোর হয়েছেন।

উপজেলা নির্বাচনের সময় যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন তাদের দল থেকে বহিস্কার করা হয়েছে। বিদ্রোহী প্রার্থীদের পক্ষে এমপি অথবা মন্ত্রী, যারাই কাজ করেছেন, তাদের ব্যাপারেও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। যার যত পাপ, সে অনুযায়ী শাস্তি পাবেন তারা। আজ বুধবার বেলা ১২টায় ঝালকাঠির নলছিটিতে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও পুরাতন সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। পৌরসভা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। 

আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমু বলেন, মাদকাসক্ত কাউকে দলের পদ দেওয়া হবে না। ছাত্রলীগ ও যুবলীগের কমিটি করার আগে পদপ্রার্থীদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী মাদকের ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদক দুর্নীতির বিরুদ্ধে দলের কঠোর অবস্থান পরিস্কার করে দিয়েছেন প্রধানমন্ত্রী। সুতরাং সুষ্ঠু ও সুস্থ পরিবেশ সৃষ্টি করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। এছাড়াও ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও  উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সালাউদ্দিন আহম্মেদ সালেকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

ঝালকাঠি আজকাল