• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

মার্টিনেজের বাংলাদেশে আসা নিয়ে সুখবর

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। জুলাই মাসে তার কলকাতায় আসার কথা রয়েছে। সেই সফরেই কলকাতার পাশাপাশি বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেন তিনি।
মার্টিনেজকে কলকাতায় আনার উদ্যোগ নিয়েছেন স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত এসোসিয়েটসের শতদ্রু দত্ত। এবার মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে সুখবর দিয়েছেন এই উদ্যোক্তা।

মার্টিনেজের বাংলাদেশ সফর নিয়ে বিস্তারিত জানাতে আগামী সপ্তাহেই বাংলাদেশে আসছেন শতদ্রু দত্ত। ঢাকাতে সংবাদ সম্মেলন করে বিশ্বকাপজয়ী গোলরক্ষকের সফরসূচিতে কি থাকবে সেটি জানাবেন তিনি।

গণমাধ্যমকে শতদ্রু দত্ত বলেন, ‘আগামী বুধবার (৩১ মে) আমি ঢাকায় আসছি। পরের দিন বৃহস্পতিবার (১ জুন) সংবাদ সম্মেলন করে সব জানাবো।’ মার্টিনেজের ঢাকা সফরের জন্য স্পন্সর চূড়ান্ত হয়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে গত ২১ মে শতদ্রু দত্ত বলেন, ‘৩ জুলাই মার্টিনেজ ঢাকায় আসতে পারে। সেদিন বাংলাদেশে থাকতে পারে অথবা সেদিন রাতে কলকাতায় নিয়ে আসা হতে পারে। এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। আশা করছি বাংলাদেশের জনগণ বিশ্বচ্যাম্পিয়নকে দেখতে পারবে’

ঝালকাঠি আজকাল