• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী

বেড়েছে বৃষ্টি, পিছিয়ে গেলো দ্বিতীয় সেশনের খেলা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ মে ২০২২  

শুরুতে মনে হচ্ছিল বাতাসের সঙ্গে গুঁড়ি বৃষ্টি। যে কারণে পাঁচ বল আগে প্রথম সেশনের বিরতি দেওয়া হলেও, দ্বিতীয় সেশনের খেলা শুরু নিয়ে খুব একটা দুর্ভাবনা ছিল না। কিন্তু ক্রমেই বাড়ছে বৃষ্টি। যে কারণে পিছিয়ে গেলো দ্বিতীয় সেশনের খেলা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজকের দিনের খেলা শুরুর আগেই আকাশে ছিল মেঘের ঘনঘটা। তবু প্রায় নির্বিঘ্নেই হয় প্রথম সেশনের খেলা। দুপুর ১২টা বাজতেই শুরু হয় বৃষ্টি। যা চলছে এখনও।

দুপুর ১২টা ৪০ মিনিট থেকে শুরু হওয়ার কথা ছিল দ্বিতীয় সেশনের খেলা। কিন্তু বৃষ্টির তোড় বাড়তে থাকায় নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। বৃষ্টি থামার আগপর্যন্ত খেলা শুরুর সময় সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যাবে না।

এই বৃষ্টি থামলেই কেবল মাঠ পরিদর্শনে নামতে পারবেন আম্পায়াররা। তখনই বোঝা যাবে, ঠিক কতক্ষণ পর আবার শুরু হবে খেলা। তার আগপর্যন্ত সবার অপেক্ষা প্রকৃতির আনুকূল্যের।

বৃষ্টির কারণে প্রথম সেশন শেষ হওয়ার পাঁচ বল আগে খেলা বন্ধ হয়ে যায়। ততক্ষণে ৭০.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১০ রান করেছে শ্রীলঙ্কা। আজকের প্রথম সেশনে ২৪.১ ওভারে ৬৭ রান তুলতে দুই উইকেট হারিয়েছে তারা। অবিচ্ছিন্ন জুটিতে ব্যাট করছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও ধনঞ্জয় ডি সিলভা।

 

ঝালকাঠি আজকাল