• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

আইপিএল খেলতে দুবাইয়ে সাকিব, আটকে গেলেন মোস্তাফিজ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

একই ফ্লাইটে আইপিএল খেলতে দুবাই যাওয়ার কথা ছিলো সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। কিন্তু ভিসা জটিলতায় হলো না এটি। সাকিব নির্ধারিত সময়ে দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়লেও, আটকে গেছেন মোস্তাফিজ।

রোববার দিনগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে দুবাইয়ে পথে যাত্রা শুরু হয় সাকিবের। কিন্তু ভিসা জটিলতার কারণে শেষ মুহূর্তে বাতিল হয়েছে মোস্তাফিজের যাত্রা। এ সমস্যা সমাধান হলে সোমবার দিনগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে দেশ ছাড়তে পারেন কাটার মাস্টার।

আগামী ১৯ সেপ্টেম্বর (রোববার) থেকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের বাকি অংশের খেলা। প্রথম দিন লড়বে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস।

সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ২০ তারিখ, প্রতিপক্ষ রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। গত মার্চ-মে'তে হওয়া আইপিএলের প্রথম অংশে ছন্দহীন ছিলেন সাকিব। তিন ম্যাচে সুযোগ পেয়ে ২ উইকেট ও ৩৮ রানের বেশি করতে পারেননি তিনি।

তবে পুরোপুরি বিপরীত অবস্থায় ছিলেন মোস্তাফিজ। রাজস্থান রয়্যালসের হয়ে পুরো ৭টি ম্যাচ খেলে মিতব্যয়ী বোলিংয়ে ৮ উইকেট শিকার করেছিলেন তিনি। এছাড়া বৈচিত্রের জাদুতে নজর কেড়েছিলেন সবার।

ঝালকাঠি আজকাল