• বৃহস্পতিবার   ২৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের দুপুরে আত্মসমর্পণ করছেন হাজী সেলিম জুনেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের শেখ হাসিনা প্রত্যাবর্তন করাতেই উন্নয়ন ও অর্জনে বাংলাদেশ বিশ্বের বিস্ময়: সেতুমন্ত্রী

স্মার্টফোনে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় দেবে স্যামসাং

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২২  

আজ থেকে শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব মেলা। এতে দেশ-বিদেশের অসংখ্য প্রযুক্তি প্রতিষ্ঠান স্টল নিয়ে বসবে। এতে থাকবে ছাড় ও ক্যাশব্যাক অফার। এরই মধ্যে স্যামসাংয়ের হ্যান্ডসেটে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা এসেছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হতে যাওয়া এ মেলায় ছাড়ের পাশাপাশি বিভিন্ন পুরস্কারও দেবে স্যামাসং।

স্যামসাং বাংলাদেশ জানায়, মেলায় স্যামসাং তাদের অত্যাধুনিক ও আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস-সিরিজ উন্মোচন করবে। মেলাতে দর্শনার্থীরা স্যামসাংয়ের উদ্ভাবনী ও প্রিমিয়াম ফাইভজি ডিভাইস পরখ ও কেনার সুযোগ পাবেন।

জানা গেছে, ক্রেতারা বিভিন্ন স্যামসাং ডিভাইসে ১০ শতাংশ ও ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। এ মেলার মাধ্যমে স্যামসাং বিপুল সংখ্যক ক্রেতাদের কাছে নিজেদের নিয়ে যেতে বিভিন্ন ডিভাইসের ওপর ছাড় সুবিধা দেবে স্যামসাং।

এই মেলা ৬ জানুয়ারি থেকে তিনদিন চলবে। স্যামসাং, অপপো, রিয়েলমি, শাওমি, টেকনো, ভিভো, ওয়ালটন, ওয়ান প্লাসসহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে মেলায়। এছাড়া স্মার্টফোনের জন্য আনুষঙ্গিক গ্যাজেট ও এক্সেসরিজ নিয়ে থাকবে বেশ কয়েকটি স্টল ও প্যাভিলিয়ন। থাকছে প্রথমবারের মতো ফাইভ-জি এক্সপিরিয়েন্স জোন।

সব সময়ের মতো এবারও দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ থাকছে এই মেলায়। মেলায় দর্শকরা মাস্ক পরে ঢুকতে পারবেন বিনামূল্যে।

এবারের মেলা পাওয়ার্ড বাই টেলিটক ফাইভজি। টেকনলোজি পার্টনার হুয়াওয়ে। মেলায় পৃষ্ঠপোষকতায় রয়েছে স্যামসাং, অপো, ভিভো, রিয়েলমি, টেকনো ও ডিএক্স, এবং লজিস্টিক পার্টনার ইকুরিয়ার।

ঝালকাঠি আজকাল