• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

বিশ্ববাসীকে দেখিয়ে দিতে চাই সুষ্ঠু নির্বাচন করে: কামরুল ইসলাম

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

বর্তমান সরকার এমন নির্বাচন করতে চায়, যা বিশ্ববাসীর কাছে উদাহরণ হিসেবে থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি বলেন, নির্বাচন যথাসময়ে হবে। সরকার নির্বাচন কমিশনে কোনোভাবে হস্তক্ষেপ করবে না। সুষ্ঠু নির্বাচন করে দেখিয়ে দিতে চাই, যে নির্বাচন বিশ্ববাসীর কাছে উদাহরণ হিসেবে থাকবে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) কামরাঙ্গীচর থানা আওয়ামী লীগ আয়োজিত যৌথ কর্মিসভায় অ্যাডভোকেট কামরুল ইসলাম এসব কথা বলেন।

তিনি বলেন, ১৫ বছর আগের কামরাঙ্গীচর আর এখনকার কামরাঙ্গীচরে অনেক তফাত। আগে এই এলাকায় পানি উঠত। এখন অলিগলিতে পাকা রাস্তা হয়েছে। সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নতি হয়েছে।

কিন্তু একটি গোষ্ঠী উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। মুক্তিযুদ্ধের যারা বিরোধিতা করেছে সেই একই শক্তি উন্নয়ন অগ্রগতি থামিয়ে দিতে চায়। তারা দেশকে অস্থির করতে চায় বলে ২০১৪ সালে যেমন তাণ্ডব চালিয়েছে এখন আবার সেই অগ্নিসন্ত্রাস শুরু করেছে বলে মন্তব্য করেন এই আওয়ামী লীগ নেতা।

সাবেক এ খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি মানুষকে জিম্মি করে নির্বাচন বানচাল করতে চায়। নির্বাচন যারা বাধাগ্রস্ত করতে চায় তাদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। অগ্নিসন্ত্রাসকারীদের ধরে পুলিশে দিতে হবে।

এ সময় সবাইকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়ে একসঙ্গে কাজ করে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কামরুল ইসলাম।

ঝালকাঠি আজকাল