• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

সহিংসতা ছেড়ে নির্বাচনে আসাই মঙ্গল বিএনপির: স্বাস্থ্যমন্ত্রী

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

আশাকরি বিএনপিও নির্বাচনে আসবে। তবে নির্বাচনে যোগদান করা সিদ্ধান্ত তাদের নিজস্ব। প্রধানমন্ত্রী তাদের আহ্বান জানিয়েছেন সহিংসতার পথ পরিহার করে নির্বাচনে অংশ নেওয়ার। অবরোধ-হরতাল মানুষ পছন্দ করে না। তাই সহিংসতার পথ পরিহার করে বিএনপির নির্বাচনে আশাই মঙ্গল বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মানিকগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী হিসাবে নিজের মনোনয়নপত্র দাখিলের সময় তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা রেহেনা আক্তারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

জাহিদ মালেক বলেন, হরতাল-অবরোধ সবার জন্য ক্ষতিকর। দেশের মানুষের ক্ষতি হয়। উৎপাদনের ক্ষতি হয়। লেখাপড়া ও চিকিৎসার ক্ষতি হয়। মানুষ এই ক্ষতি মেনে নিতে রাজি নয়।

নিজ দলের বিদ্রোহী প্রার্থী থাকার বিষয়ে মন্ত্রী বলেন, যেখানে অন্যদলের কোনো প্রার্থী নেই সেখানে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করতে বিদ্রোহী প্রার্থী থাকতে পারে। কিন্তু অন্যদলের প্রার্থী থাকার পরও নিজেদের মধ্যে ভোট যদি ভাগাভাগি হয়। তাহলে দলের ক্ষতি হতে পারে।

তিনি আরও বলেন, আমাকে পঞ্চমবারের মতো মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এজন্য আমার পরিবার ও মানিকগঞ্জ-বাসী কৃতজ্ঞ। প্রধানমন্ত্রীর জন্যই মানিকগঞ্জবাসী অনেক উন্নয়ন পেয়েছে যা আগে তারা কখনো পায়নি। আগামী নির্বাচনে বিজয়ী হতে পারলে মানিকগঞ্জের যেসমস্ত কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো সমাপ্ত করা হবে। এখনো অনেক রাস্তা ঘাট আছে কাঁচা সেগুলোকে পাকা করতে হবে। প্রতিষ্ঠানগুলোর অবকাঠামো উন্নয়ন করতে হবে। আর মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আমিনুর রহমান মিয়া, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমুখ।

ঝালকাঠি আজকাল