• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘ফাঁস করা প্রশ্নে চাকরি পাওয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ সমালোচনায় কিচ্ছু যায় আসে না, অভ্যস্ত হয়ে গেছি: প্রধানমন্ত্রী ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

বিএনপির সমাবেশে মোবাইল চুরির হিড়িক!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩  

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপির একদফা দাবি আদায়ের সমাবেশে মোবাইল চুরির হিড়িক পড়েছিল। এসময় চুরি থেকে রেহাই পাননি গণমাধ্যম কর্মীও। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় পাসপোর্ট অফিস সংলগ্ন গলিতে ফতুল্লার সমাবেশটি অনুষ্ঠিত হয়। বিএনপির একদফা দাবিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে চলে এ সমাবেশ।  

এতে সকাল থেকে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি গণমাধ্যম কর্মীরাও উপস্থিত হন। এর মাঝে দুপুর থেকে হঠাৎ বিএনপি নেতাকর্মীদের মোবাইলফোন চুরি হতে থাকে। এ নিয়ে একাধিক নেতা ও স্থানীয় এক গণমাধ্যম কর্মী অভিযোগ করেন।  

স্থানীয় গণমাধ্যম কর্মী তৌকির আহমেদ খান শাকির বলেন, আমি সমাবেশে সংবাদ সংগ্রহ করতে আসি। এর মাঝে কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুরু হলে রেকর্ড করার জন্য মোবাইল ফোন বের করতে পকেটে হাত দিয়ে দেখি নাই। এটি খুব দুঃখজনক।

একই অভিযোগ জানান বিএনপি নেতা আলী হোসেন। তিনি বলেন, আমি সোনারগাঁ থেকে এসেছিলাম, এখন মোবাইলফোনটি দেখি কে জানি নিয়ে গেছে। এ ধরনের ঘটনা নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশে হরহামেশাই হয়ে থাকে। এটি দুঃখজনক।  

বিষয়টি নজরে আনা হলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেন, আমি এখন পর্যন্ত শুনিনি বা কেউ আমাকে বলেনি। তবে যাদের মোবাইলফোন চুরি হয়েছে তাদের সঙ্গে কথা বলব।

 
ঝালকাঠি আজকাল