• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ঝালকাঠি আজকাল

পালাব না, ফখরুল সাহেবের বাসায় উঠব: কাদের

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

বিএনপি নেতাদের ‘সরকার পালানোর পথ পাবে না’ মন্তব্য নিয়ে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আমরা পালাবো না।
প্রয়োজনে মির্জা ফখরুলের বাসায় উঠবো।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে রাজশাহী মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ মন্তব্য করেন ওবায়দুল কাদের। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন জনসভার প্রধান অতিথি ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগ সম্পাদক বলেন, বিএনপি এখন সরকারকে পালাতে বলে। সরকার নাকি পালানোর পথ খুঁজে পাবে না! এ সময় বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে তিনি বলেন, ফখরুল সাহেব পালিয়ে তো আছেন আপনারা। তারেক রহমান আর রাজনীতি করবে না, মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে আছে। দণ্ডিত পলাতক আসামি আপনাদের নেতা। তারেক রহমান পালিয়ে বেড়ায়। আমরা পালাতে জানি না।

এই দেশে জন্ম নিয়েছি, এই দেশেই মরবো। পালাবো না। কোথায় পালাবো? প্রয়োজনে ফখরুল সাহেবের বাসায় গিয়ে উঠবো। কি জায়গা দেবেন? না হলে ঠাকুরগাঁওয়ের বাড়ি আছে না, ওই বাড়িতে গিয়ে উঠবো।

বিএনপির চলমান আন্দোলন কর্মসূচি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, দলটির মরণযাত্রা হচ্ছে এখন। বিএনপির এখনও শিক্ষা হয়নি। শিক্ষা হবে যখন আগামী নির্বাচনে আবারও পরাজয়ের মুখ দেখবে। এ কারণে তারা নির্বাচনে ভয় পায়। আর অযৌক্তিক সব দাবিতে আন্দোলন করে।

আওয়ামী সরকারের উন্নয়নে তাদের বুকে জ্বালা! আর এই জ্বালায় বিএনপি ও মির্জা ফখরুল পুড়ে মরছে। পদ্মা সেতুর জ্বালা শেষ হতে না হতেই মেট্রোরেলের জ্বালা। এরপর আবার বঙ্গবন্ধু ট্যানেলের জ্বালা; যেদিকে তাকায় সেদিকেই জ্বালা। এই জ্বালায় তারা এখন পুড়ছে। তাদের মানুষ প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনে এটাই প্রমাণিত হবে।

ওবায়দুল কাদের যখন বক্তব্য দিচ্ছিলেন, মঞ্চে প্রধানমন্ত্রীসহ উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদ, সংসদ সদস্য; কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা।

ঝালকাঠি আজকাল