• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ঝালকাঠি আজকাল

দেশকে পেছনে নেওয়ার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

বিএনপি-জামায়াত বাংলাদেশকে পিছনের দিকে নেওয়ার জন্য নানামুখী ষড়যন্ত্র করছে। নির্বাচনকে কেন্দ্র করে তারা নানা ধরনের মিথ্যা প্রচারণা ও গুজব ছড়িয়ে দিচ্ছে। তারা কখনই এদেশের মানুষের ভালো চায় না। আওয়ামী লীগ নয়, বিএনপির প্রধান শত্রু এদেশের সাধারণ জনগণ। বিগত দিনের মতো আগামীতেও যুবলীগ রাজপথ আগলে রেখে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশিত পথে মানুষের কল্যাণে, মানুষের অধিকার আদায়ে কাজ করবে। গতকাল শনিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান বলেন, ‘বিএনপি-জামায়াত বাংলাদেশকে পিছনের দিকে নেওয়ার জন্য নানামুখী ষড়যন্ত্র করছে। তিনি যুবলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনকে কেন্দ্র করে নানা ধরনের মিথ্যা প্রচারণা ও গুজব ছড়িয়ে দিচ্ছে। আমাদের প্রতিটি জেলা-উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এবং ইউনিটে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিতে হবে। বলতে হবে বাংলাদেশ শ্রীলঙ্কা হয়নি। বাংলাদেশ উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। আপনারা শেখ হাসিনার পাশে থাকুন, নৌকার পাশে থাকুন, নৌকায় ভোট দিন।’ বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট তারানা হালিম বলেন, যারা নিষেধাজ্ঞা নিয়ে কথা বলেন তাদের দলের প্রধান খালেদা জিয়া তৎকালীন আমেরিকার পরারাষ্ট্রমন্ত্রীর কাছে নিষেধাজ্ঞা চেয়েছেন। যাতে বাংলাদেশ অর্থনৈতিকভাবে ভেঙে পড়ে, দুর্ভিক্ষ সৃষ্টি হয়, খাদ্যসংকট সৃষ্টি হয়, বেকার সমস্যা বৃদ্ধি পায়, মানুষের দুর্ভোগ বাড়ে। এটাই হলো বিএনপির আসল চেহারা। তারা কখনই এদেশের মানুষের ভালো চায় না।

সভাপতির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না, মানবাধিকারের কথা মানায় না। তাদের হিংসাত্মক রাজনীতি আর সন্ত্রাসের কারণে নতুন প্রজন্ম রাজনীতি করতে চায় না। যারা একুশে আগস্ট ঘটিয়েছে, নিরীহ মানুষকে হত্যা করেছে, মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে, কৃষকের বুকে গুলি চালিয়েছে, জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছে, তাদের সব অপকর্মের মেডেল আছে। আওয়ামী লীগ নয়, বিএনপির প্রধান শত্রু এদেশের সাধারণ জনগণ।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রশ্নে যুবলীগ আপস করেনি। যুবলীগ আপস করতে জানে না। তিনি যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘বিগত দিনে যেমন কাফনের কাপড় মাথায় বেঁধে রাজপথ আগলে রেখে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশিত পথে মানুষের কল্যাণে, মানুষের অধিকার আদায়ে কাজ করেছেন, আগামীতে সেই সাহসিকতা আর বীরত্বের সঙ্গে রাজপথে থাকবেন। বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবিলা করে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে ঘরে ফিরবেন।’

ঝালকাঠি আজকাল