• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী

জনগণ যাকে ভোট দেবে, সেই ক্ষমতায় আসবে: শাহজাহান খান

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২১ মে ২০২২  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, জনগণ যাকে ভোট দেবে, সেই ক্ষমতায় আসবে। নির্বাচনের মধ্যদিয়ে যে সাংবিধানিক বিধান রয়েছে, সেই বিধানের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।

বিএনপি নেতাকর্মীকে আগামী নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সেখানে আপনি বিজয় লাভ করলে আওয়ামী লীগ ক্ষমতা হস্তান্তর করবে। আওয়ামী লীগ বিজয়ী হলে আবারো ক্ষমতায় আসবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের মিলানায়তনে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি চেয়ারপার্সন বলেছিলেন- ‘কেউ পদ্মা সেতুতে উঠবেন না, ভেঙে পড়তে পারে’। আমি বলি- খালেদা জিয়াসহ বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না। আপনারা ওঠলে সেতু ভেঙে পড়তে পারে।

তিনি আরো বলেন, আপনাদের জন্য নৌকা রয়েছে, নৌকা দিয়ে পার হবেন। নৌকা আওয়ামী লীগের প্রতীক। নৌকা ছাড়া উপায় নেই।

মানুষ পুড়িয়ে, হত্যা করে কাউকে নির্বাচনে যেতে দেওয়া হবে না হুঁশিয়ারি দিয়ে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী বলেন, শ্রমজীবী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধাদের রক্তের সিঁড়ি বেয়ে আমরা কাউকে ক্ষমতায় যাওয়ার সুযোগ দেবো না। নির্বাচনের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।

ঝালকাঠি আজকাল