• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

এই নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি -১ আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন , আমি যখন আপনাদের আওয়ামী লীগে যোগদান করেছি তখন এ অঞ্চলে , বরিশাল বিভাগে আর কোনো বিরোধী দল (বিএনপি) থাকার কথা নয় । শেখ হাসিনার এই আস্থা আমার উপর আছে। আমি অলরেডি কাঠালিয়ার সকল বিএনপির লোক নিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। রাজাপুরেরও অনেক অংশ এসে গেছে দু-একটা নাবালোক এদিক ওদিক ঘোড়া ফেরা করতেছে। আমি যখন এই দলে এসেছি তারাও আমার সাথে এই দলে এসে যাবে। এ ছাড়াও তিনি আরো বলেন, আমি হারুন সাহেবের ভারা ভাতে ভাগ বসাতে আসিনায়। আমি হারুন ভাইকে বলেছি আপনার কোনো কাজে বাধা দিতে আসি নায়। গনতন্ত্র ঐ দেশের জন্য প্রয়োজন যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না, যে দেশের মানুষ ছাদের নিচে ঘুমায়, যে দেশের মোটামুটি লেখাপড়া জানে পেপার পত্রিকা পড়ে পৃথীবি সর্ম্পকে ধারণা নেয় তাদের জন্য গনতন্ত্র। আমার দেশের গনতন্ত্র হবে আমাদের দেশের লোকে যেটা অনুভব করে সেই হিসেবে। আমাদের দেশের লোকে চায় সুখে শান্তিতে থাকতে। সামনে নির্বাচন হবে। বিরোধী দল নির্বাচন বয়কট করার চেষ্টা করবে।
শনিবার বিকেলে  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি ইসলামিয়া কমপ্লেক্স মাঠে শনিবার বিকেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে ঝালকাঠি -১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ বজলুল হক হারুন সভাপতিত্ব করেন। তিনি বলেন , মানব জাতি এই নৌকায় চড়েই ভেসেছিলো। এই নৌকা সেই নূহু নবী’র নৌকা। এই নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা। নেত্রী যেহেতু শাহজাহান ওমর সাহেবের নৌকা দিয়েছেন এখন আমরা দুজনেই এক হয়ে এই অঞ্চলের উন্নয়ন করবো।
এ সময় রাজাপুর ও কাঠালিয়ার উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ  বিভিন্ন  শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

 

ঝালকাঠি আজকাল