• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর

এই নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি -১ আসনের নৌকার প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন , আমি যখন আপনাদের আওয়ামী লীগে যোগদান করেছি তখন এ অঞ্চলে , বরিশাল বিভাগে আর কোনো বিরোধী দল (বিএনপি) থাকার কথা নয় । শেখ হাসিনার এই আস্থা আমার উপর আছে। আমি অলরেডি কাঠালিয়ার সকল বিএনপির লোক নিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। রাজাপুরেরও অনেক অংশ এসে গেছে দু-একটা নাবালোক এদিক ওদিক ঘোড়া ফেরা করতেছে। আমি যখন এই দলে এসেছি তারাও আমার সাথে এই দলে এসে যাবে। এ ছাড়াও তিনি আরো বলেন, আমি হারুন সাহেবের ভারা ভাতে ভাগ বসাতে আসিনায়। আমি হারুন ভাইকে বলেছি আপনার কোনো কাজে বাধা দিতে আসি নায়। গনতন্ত্র ঐ দেশের জন্য প্রয়োজন যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না, যে দেশের মানুষ ছাদের নিচে ঘুমায়, যে দেশের মোটামুটি লেখাপড়া জানে পেপার পত্রিকা পড়ে পৃথীবি সর্ম্পকে ধারণা নেয় তাদের জন্য গনতন্ত্র। আমার দেশের গনতন্ত্র হবে আমাদের দেশের লোকে যেটা অনুভব করে সেই হিসেবে। আমাদের দেশের লোকে চায় সুখে শান্তিতে থাকতে। সামনে নির্বাচন হবে। বিরোধী দল নির্বাচন বয়কট করার চেষ্টা করবে।
শনিবার বিকেলে  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠি ইসলামিয়া কমপ্লেক্স মাঠে শনিবার বিকেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে ঝালকাঠি -১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ বজলুল হক হারুন সভাপতিত্ব করেন। তিনি বলেন , মানব জাতি এই নৌকায় চড়েই ভেসেছিলো। এই নৌকা সেই নূহু নবী’র নৌকা। এই নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধুর নৌকা। নেত্রী যেহেতু শাহজাহান ওমর সাহেবের নৌকা দিয়েছেন এখন আমরা দুজনেই এক হয়ে এই অঞ্চলের উন্নয়ন করবো।
এ সময় রাজাপুর ও কাঠালিয়ার উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ  বিভিন্ন  শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

 

ঝালকাঠি আজকাল