• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

আওয়ামী লীগের কোন গ্রুপিং নাই,শুধু শেখ হাসিনা গ্রুপ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে কাঠালিয়ায় উপজেলা আওয়ামী লীগের আয়োজিত সমাবেশে সদ্য আওয়ামী লীগের প্রার্থী এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন,কাঠালিয়া আওয়ামী লীগের কোনো গ্রুপিং থাকবে না।এখানে তরুনলীগ, কিবরিয়া লীগ, বুড়ালীগ ও বাচ্চা লীগ থাকতে পারবে না। এখানে থাকবে শুধু শেখ হাসিনা গ্রুপ।  
ঝালকাঠি-১ (কাঠালিয়া- রাজাপুর) আসনে আওয়মী লীগ এর মনোনীত প্রার্থী ব্যরিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বিএনপি’র নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগের এক সমাবেশে বক্তব্য কালে এ কথা বলেন।
সোমবার সকাল ১১ টায় কাঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত সমাবেশে  কাঠালিয়া উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল জলিল মিয়াজী ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন কবির হাওলাদারকে পরিচয় করিয়ে দেন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে।

তিনি আরও বলেন-“আমি এবং বিএনপি’র দলবলসহ আপনাদের মেহমান” আমদের বরণ করে নিবেন। আমরা শিক্ষিত লোক, আমাদেরকে সম্মান করলে আপনাদেরকেও সম্মান করবো।
সমাবেশ শেষে তিনি আওয়ামী লীগ ও বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী ১১ ডিসেম্বরের পরে আবার দেখা হবে বলে জানান তিনি। সভায় উপস্থিত ছিলেন কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল বসার বাদশা, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপন।


উল্লেখ্য,৩০নভেম্বর বৃহস্পতিবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর। এক ঘণ্টার বৈঠক শেষে তিনি নৌকার মনোনয়ন চূড়ান্ত করে চিঠি নিয়ে অনলাইনে মনোনয়নপত্র কিনে পূরণ করে তা রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন।
গত ২৮ অক্টোবর নয়া পল্টনে বিএনপির সমাবেশের দিন সংঘর্ষের পর ডজন তিনেক মামলা করে পুলিশ। তারপর দলটির আরো অনেক নেতকর্মীর পাশাপাশি শাহজাহান ওমরকেও গ্রেপ্তার করা হয় গত ৪ নভেম্বর ভোরে।

 

ঝালকাঠি আজকাল