• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেখ হাসিনার করছেন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর  সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু (এমপি) বলেছেন, বিএনপি জামায়াত ক্ষমতায় এসে প্রমান করতে চেয়েছিল বঙ্গবন্ধুর স্বাধীনতার আন্দোলন ছিল ব্যর্থ। তাই তারা ব্যর্থ রাষ্ট্র পরিণত করে তারা প্রমান করেতে চেয়েছিল যে তারা রাজাকার হিসেবে সঠিক ছিল। আলবদর হিসেবে সঠিক ছিল। মুক্তিযোদ্ধারা দেশের সাড়ে সাত কোটি মানুষ সঠিক ছিল না। কিস্তু তাদের মুখে ছাই দিয়ে আজকে শেখ হাসিনা প্রমান করেছে স্বাধীনতা ছিল বাঙালি জাতীর এক মাত্র মুক্তির পথ। আজকে শেখ হাসিনা প্রমান করেছে স্বাধীনতার জন্য বাঙালি বিশ্বের মুখ দেখতে সক্ষম হয়েছে।
ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের খয়রাবাদ নদীতে ১২৩ কোটি টাকা ব্যয়ে একটি সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে এক সূধি সমাবেশে  প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

সেতুটি ৭৩০ মিটার দৈঘ্যের হবে বলে জানিয়েছেন এলজিইডি কর্তৃপক্ষ। এই সেতুটি নির্মাণ হলে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সঙ্গে দপদপিয়া ইউনিয়নের মানুষের দীর্ঘ দিনের যাতায়াতের কষ্ট লাগব হবে।  এ উপলক্ষে সূধি সমাবেশ সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধার। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান,এলজিইডি নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার। এতে স্থানীয় সূধিজন ও আওয়ামী লীগ, অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

আমু  আরো বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যদি আমরা দেশটা স্বাধীন করতে না পারতাম তাহলে বাংলাদেশর কোন উন্নয়ন করা সম্ভব হতো না। আজ তার সুযোগ্য কন্য জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ আজ শেখ হাসিনার করতে হচ্ছে। গ্রাম থেকে শুরু করে দেশের উন্নয়নের কাজ করছেন তিনি। তাই দেশের  প্রয়োজনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

 

ঝালকাঠি আজকাল