• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

এতিম কিশোরীকে পিকআপে তুলে গণধর্ষণ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩  

ঝালকাঠির রাজাপুরে ১৪ বছরের এক এতিম কিশোরীকে গণধর্ষণের অভিযোগে তার প্রেমিক রবিউল হাওলাদারসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।
মঙ্গলবার সকালে কিশোরীর নানি বাদী হয়ে রাজাপুর থানায় এ মামলা দায়ের করেন। পুলিশ কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়।

মামলা সূত্রে জানা যায়, কিশোরীর নানি গত দুই বছর যাবত রাজাপুরের সমবায় এলাকায় আশ্রায়নের একটি ঘর পেয়ে বসবাস করছেন। তিনি অসুস্থ থাকার কারণে তার মেয়ের ঘরের নাতনি এক সপ্তাহ আগে তার কাছে বেড়াতে আসে। গত ৯ সেপ্টেম্বর কিশোরীকে তার নানির ঘর থেকে স্থানীয় রবিউল নামে এক পিকআপচালক ডেকে নেন। পরে তার পিকআপে তুলে নিয়ে ধর্ষণ শেষে রাত ৩টার দিকে সমবায় এলাকায় তার নানির আশ্রয়নের ঘরে পৌঁছে দিয়ে যান। এ সময় ওই স্থানে রাত্রীকালীন পাহাড়ায় থাকা মিরাজ প্যাদা ও রিপন সিকদার এ ঘটনা দেখতে পান। পরে এ ঘটনাকে জিম্মি করে মিরাজ ও রিপন পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করেন।

ভুক্তভোগী কিশোরী জানায়, এ ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় অনসার সদস্য আব্দুল শুক্কুরের ছেলে মেহেদী অভিযুক্তদের কাছ থেকে ৪০ হাজার টাকা উৎকোচ আদায় করে কিশোরীকে দেবেন বলে জানান। কিন্তু কিশোরীকে টাকা না দিয়ে ২০ হাজার টাকা নিজেদের মধ্যে ভাগাভাগি করে বাকি ২০ হাজার টাকা স্থানীয় দোকানদার রাজ্জাকের কাছে দেন কিশোরীকে দেওয়ার জন্য। রাজ্জাক ২০ হাজার টাকা থেকে ২ হাজার টাকা কিশোরীকে দিয়ে এলাকা ত্যাগ করে ঢাকা পালিয়ে যেতে বলেন।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, কিশোরীকে গণধর্ষণের ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

ঝালকাঠি আজকাল