• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী

অপহৃত শিশু মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৮ আগস্ট ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সালমা আক্তার (৬) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব।
সোমবার ভোররাতে তাকে উদ্ধার করে গাজীপুর মেট্রোঃ সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। সালমা গাজীপুর জেলার জয়দেবপুর ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর গ্রামের মাওলানা নুর মোহাম্মদ মেয়ে ও স্থানীয় খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ০১ আগষ্ট সকালে ওই ছাত্রীর আত্মীয় পরিচয় দিয়ে মাদ্রাসা থেকে তাকে নিয়ে দোকানে খাবার কিনে দেয়ার কথা বলে অপহরন করে রিয়াজ জমাদ্দার (৪০) নামে এক ব্যক্তি।
এ ঘটনায় ছাত্রীর ভাই ০৪ আগষ্ট ভিকটিমের ভাই মোঃ হাবিবুল্লাহ বিল্লাল গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি এজাহার দায়ের করেন। যার মামলা নং ০৮।পরে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করলেও অপহরনকারী পলাতক রয়েছে।
র‌্যাব-৮ এর  সিপিএসসি কমান্ডার মেজর মোঃ জাহাঙ্গীর আলম জানান, শিশুটিকে অপহরন করে অপহরকারী তার নিজ এলাকা ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া বাসস্ট্যান্ডে অবস্থান নেন। র‌্যাব তার অবস্থান সনাক্ত করে অভিযান চালালে অপহৃত শিশুটিকে উদ্ধার করলেও অপহরন মামলার আসামীকে পাওয়া যায়নি। তাকে গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছেন।

 

ঝালকাঠি আজকাল