• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

অপহৃত শিশু মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৮ আগস্ট ২০২৩  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সালমা আক্তার (৬) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব।
সোমবার ভোররাতে তাকে উদ্ধার করে গাজীপুর মেট্রোঃ সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। সালমা গাজীপুর জেলার জয়দেবপুর ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর গ্রামের মাওলানা নুর মোহাম্মদ মেয়ে ও স্থানীয় খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী।
এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ০১ আগষ্ট সকালে ওই ছাত্রীর আত্মীয় পরিচয় দিয়ে মাদ্রাসা থেকে তাকে নিয়ে দোকানে খাবার কিনে দেয়ার কথা বলে অপহরন করে রিয়াজ জমাদ্দার (৪০) নামে এক ব্যক্তি।
এ ঘটনায় ছাত্রীর ভাই ০৪ আগষ্ট ভিকটিমের ভাই মোঃ হাবিবুল্লাহ বিল্লাল গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি এজাহার দায়ের করেন। যার মামলা নং ০৮।পরে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করলেও অপহরনকারী পলাতক রয়েছে।
র‌্যাব-৮ এর  সিপিএসসি কমান্ডার মেজর মোঃ জাহাঙ্গীর আলম জানান, শিশুটিকে অপহরন করে অপহরকারী তার নিজ এলাকা ঝালকাঠির কাঠালিয়ার আমুয়া বাসস্ট্যান্ডে অবস্থান নেন। র‌্যাব তার অবস্থান সনাক্ত করে অভিযান চালালে অপহৃত শিশুটিকে উদ্ধার করলেও অপহরন মামলার আসামীকে পাওয়া যায়নি। তাকে গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছেন।

 

ঝালকাঠি আজকাল