• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নলছিটিতে বেরাতে এসে গণধর্ষনের শিকার কিশোরী, গ্রেফতার ৪

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি: ঢাকা থেকে ঝালকাঠির নলছিটিতে বেরাতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী । এ ঘটনায় দুই নারী সহযোগীসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন,বরিশালের বাকেরগঞ্জ থানার মোতালেব সিকদারের ছেলে মোজাফফর সিকদার (৪৮),মতিউর রহমানের ছেলে আরিফ হোসেন (৩০)। ঘটনায় সহযোগীতাকারী মোসাম্মৎ শাহিদা বেগম (৪৫) মোসাম্মৎ আসমা বেগম(৪২)। নলছিটি থানায় ভিকটিম কিশোরীর অভিযোগের ভিত্তিতে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নলছিটির বেলাল হাওলাদারের ছেলে মো. রাসেল হাওলাদার (৩৫) পালাতক হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে ওই কিশোরীর সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে।
তারই সুত্রধরে গত ২৯ আগস্ট শাহিদার বাসায় বেড়াতে আসে সে। এরপর আসামীরা তাকে অনৈতিক সম্পর্কের জন্য টাকার প্রলোভন দেখাতে থাকে তাতে সে রাজি না হলে এক পর্যায়ে তাকে পালাক্রমে ধর্ষন করে। ওই কিশোরীকে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

মামলার বাদী ঢাকার নারায়নগঞ্জের বাসিন্দা ঐ কিশোরী বলেন, 'সেখরকাঠি গ্রামের শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে তার সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে তারই সুবাধে গত ২৯ আগস্ট সকালে শাহিদার ঝালকাঠির বাসায় বেড়াতে আসি। ঐদিন বিকেলে ৫জন লোক আমাকে টাকার লোভ দেখায় এবং আমাকে তাদের সাথে যেতে বলে, আমি রাজি হইনাই। পরে সন্ধ্যার সময় আমাকে শাহিদার ঘরেই জোর করে পালাক্রমে ধর্ষন করে।

দপদপিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) নাজনিন আক্তার নিপা বলেন, 'ঘটনা শুনার পরে মঙ্গলবার স্থানিয়দের সহযোগীতায় মেয়েটিকে আমি আমার হেফাজতে নলছিটি থানা পুলিশের কাছে নিয়ে যাই এবং ঘটনায় জড়িত ৫ জনের নাম উল্লেখ করে মামলা দ্বায়েরে সহযোগীতা করেছি।'

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, কিশোরীর বাদী হয়ে পাঁচ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের আদালতে পাঠানো হবে। পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে ।

ঝালকাঠি আজকাল