• রোববার   ০২ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ঝালকাঠি আজকাল

কাঠালিয়ায় বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক সভা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছো। আজ শনিবার বেলা ১২ টায় কাঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক  সভা ও দোয়া অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান উজির সিকদার। প্রধান অতিথি ছিলরেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক সাবেক খাদ্য ও শিল্প মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি ( ভাচুর্য়াল)।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওযামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম সরদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক তরুন কুমার কর্মকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, জেলা যুব লীগের আহবায়ক মোঃ রেজাউল কবির জাকির ও জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির এবং সহযোগীয় ছিলেন চেঁচরী রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন খান।

বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদুল হক নাহিদ, ইউপি চেয়ারমঢকন শিশির দাস, উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুক হক মৃধা,ঝালকাঠি পৌর কান্সিলর মোঃ কামাল শরীফ, জেলা ছাত্রলীগ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ, উপজেলা যুবলীগ সভাপতি এসএম ফাইজুল আলম সিদ্দিকী ফিরোজ,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মন্জুরুল কবির পারভেজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাঈদ আহম্মেদ নিশাত ও সাধারন সম্পাদক মোঃ মাসুদ খান ও উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব মহিউদ্দীন জামাল প্রমূখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান ও মাওলানা খাইরুল আমিন ছগির।

ঝালকাঠি আজকাল