• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

কাঁঠালিয়ায় সাত ভিক্ষুক পরিবারকে পুর্নবাসন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠির কাঁঠালিয়ায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ভিক্ষুক পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় সাত ভিক্ষুক পরিবারকে চেক ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার জোড়াপোল আশ্রয়ন প্রকল্পের সামনে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন, চেঁচরী রামপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. সোহেল, উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপার ভাইজার মো. মাহবুব রহমান, ইউপি সদস্য মো. শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন। 

সভা শেষে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা দৃষ্টি প্রতিবন্ধী মো. দুলাল, শারীরিক প্রতিবন্ধী ইছাহাক মোল্লা, শারীরিক প্রতিবন্ধী মাহিনুর বেগম, জাহানারা বেগম জানু, দৃষ্টি প্রতিবন্ধী আনোয়ারা বেগমকে দোকান এবং দৃষ্টি প্রতিবন্ধী মনোয়ারা ও আলেয়া বেগমের স্বামীকে রিক্সা প্রদান করা হয়।  

উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ০৭জন ভিক্ষুককে মোট ৩লাখ ৩৫ হাজার টাকার চেক ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়। 
 

ঝালকাঠি আজকাল