• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বিষখালী নদীর তীরে দ্রুত বেরিবাঁধ নির্মাণ করা হবে

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ মে ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় বিষখালী নদীর তীরে স্থায়ী বেরিবাঁধ নির্মাণের আশ্বাস দিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো. এনামুর রহমান এমপি। শুক্রবার বিকালে উপজেলার আমুয়া উত্তরপার জিরো পয়েন্টে তাঁর এক আত্মীয়ের বাসভবনে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, জনপ্রতিনিধি, স্থানীয় আওয়ামী লীগের নের্তৃবৃন্দ ও সাংবাদিক ভাইদের মাধ্যমে জানতে পারলাম, কাঠালিয়া উপজেলায় বিষখালী নদীতে কোন বেরিবাঁধ না থাকায় জোয়ারের সময় এ এলাকা প্লাবিত হয়। এবার ইয়াসের জোয়ারের কারণে উপজেলা পরিষদসহ বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। তাই এখানে একটি বেরিবাঁধের গুরুত্ব আছে। আপনারা বেরিবাঁধের দাবি করে আসছেন। মাননীয় প্রধানমন্ত্রী মাধ্যমে ও পানি সম্পদ মন্ত্রণালয় সহযোগিতায় বেরিবাঁধ নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন।

এসময় ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমীন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. এমাদুল হক মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান উজির সিকদার, আমুয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদার, সাধারন সম্পাদক মো. জাকির হোসেন শাহিন মোল্লা, ছাত্র লীগের সভাপতি মো. সাইদ আহম্মেদ জিসান ও সাধারন সম্পাদক মো. মাসুদ খানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঝালকাঠি আজকাল