• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

রাজাপুরে মাদকদ্রব্যসহ আটক-৪

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৬ মার্চ ২০২১  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে মাদক ব্যবসায়ী ও সহযোগীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাউথপুর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার ভাতকাঠি গুচ্ছ গ্রামের মো. সোবাহান খানের ছেলে মো. শহিদুল ইসলাম খা ওরফে শাকিল (৩৫), পূর্ব আঙ্গারিয়া গ্রামের মো. শাহ-আলম হাওলাদারের ছেলে মো. রাজিব হাওলাদার (২১), আব্দুর রব বেপারীর ছেলে মো. বাদল বেপারী (২২), বরগুনা জেলার আমতলি এলাকার মো. নুরুল হক পেদার ছেলে মো. মামুন পেদা (৩০)।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। আজ সকালে আটক আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে ঝালকাঠির রাজাপুরে মেয়াদোত্তীর্ণ ঔষধ সংরক্ষণ করায় দুইটি ঔষদের দোকানে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বিকালে উপজেলা সদরের বাদুরতলা রোড ও উত্তর সাউথপুর এলাকায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মোক্তার হোসেন এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলা সদরের বাদুরতলা রোডের মুক্তা মেডিকেল হলের মালিক এবিএম সোহরাব হোসেন ও উত্তর সাউথপুর এলাকার রমেল চন্দ্র মেডিকেল হলের মালিক রমেল চন্দ্র।

ঝালকাঠি আজকাল