• সোমবার ২২ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৮ ১৪৩১

  • || ১২ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নলছিটিতে হত্যা মামলায় ইউপি সদস্যসহ গ্রেফতার-২

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৪ মার্চ ২০২৪  

ঝারকাঠির নলছিটির সিদ্ধকাঠি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত থাকার অভিযোগে রফিকুল ইসলাম হাওলাদার(৪০) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১২মার্চ মঙ্গলবার বিকেলে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বিসিক এলাকা থেকে রফিকুল ইসলাম হাওলাদারকে (রফিক মেম্বর) গ্রেফতার করা হয়।
সে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া এলাকার মৃত মোমিন উদ্দিন হাওলাদারের ছেলে। এসময় একই এলাকার মো. আনছার খানের ছেলে মো. শাহাদাত হোসেন (৪০) নামের আও এক জনকে এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে।
রফিকুল ইসলাম হাওলাদার সিদ্ধকাঠি ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য গত ৭ জানুয়ারী দিবাগত রাতে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে তার বাড়ির সামনের চৌদ্দবুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বসে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। গ্রেফতারকৃত মো. শাহাদাত হোসেন ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন। হত্যাকান্ডের পর থেকেই সে পলাতক ছিল।
নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ আলী জানান, ফুয়াদ কাজী হত্যা মামলার আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ সব সময়ই সচেষ্ট ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে গত ১২মার্চ মঙ্গলবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতদের  আদালতে প্রেরন করা হয়েছে।

ঝালকাঠি আজকাল