• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

নলছিটি বন্দর স্কুলের নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪  

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি শহরের বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু। আজ বৃহস্পতিবার সকালে বিদ্যালয় চত্বরে ফলক উন্মোচন শেষে দোয়া মোনাজাতে অংশ নেন তিনি। প্রায় এক কোটি টাকা ব্যয়ে বিদ্যালয়ের একতলা নতুন ভবনের কাজটি বাস্তবায়ন করছে এলজিইডি বিভাগ। এই ভবনটি নির্মাণ হলে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ঝুঁকিপূর্ণ ভবনে পাঠদান করতে হবে না বলে জানিয়েছেন প্রধান শিক্ষক সারাহ পারভীন রিংকু।
আমির হোসেন আমুর সঙ্গে দোয়া মোনাজাতে অংশ নেন নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনার্ধন দাস ও প্রধান শিক্ষক সারাহ পারভীন রিংকু। পরে আমির হোসেন আমু ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড। মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শেখ মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আমির হোসেন আমু। তিনি বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছু করেছে। একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই মুক্তিযোদ্ধাদের ভাগ্যের উন্নয়ন হয়। তাই এই ধারা অব্যহত রাখতে হলে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রাখতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এম আলম খান কামাল। বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা শাখার সভাপতি লাইজুর রহমান রিয়াজ।

ঝালকাঠি আজকাল