• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ব্যাগে বন্দুক নিয়ে স্কুলে ৮ বছরের শিশু, গুলিতে আহত সহপাঠী

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২২ মে ২০২২  

স্কুলব্যাগে বন্দুক নিয়ে যুক্তরাষ্ট্রের শিকাগো শহরের একটি বিদ্যালয়ে হাজির আট বছর বয়সী শিশু। সেই বন্দুকের গুলির আঘাতে আহত হয়েছে তারই আরেক সহপাঠী। জানা গেছে, শিশুটি বাড়ির বিছানার নিচে অস্ত্রটি পেয়েছে। এটি তার মায়ের।
এমন চাঞ্চল্যকর ঘটনার পর বিচারক শিশুটির মা ২৮ বছর বয়সী তাতানিনা কেলি’কে আদালতে তিরস্কার করেন ও তার বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ এনে এক হাজার ডলার জরিমানা করা হয়।

বিচারক মাইকেল হোগান তাকে তিরস্কার করে বলেন, আমরা একটি খুব ভিন্ন মামলা ও খুব ভিন্ন ট্র্যাজেডি থেকে ইঞ্চি অথবা কয়েক সেন্টিমিটার দূরে।

মঙ্গলবার সকালে ওয়াল্ট ডিজনি ম্যাগনেট স্কুলে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, সকাল ১০টার দিকে বাচ্চাটির ব্যাগের মধ্যে থাকা অস্ত্রটি থেকে গুলি বের হওয়ার ঘটনা ঘটে।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয় বুলেটটি মাটিতে পড়ে সাত বছরের একটি ছেলেকে আঘাত করে। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পর শিশুটির ব্যাগটি স্কুলের নিরাপত্তা কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। তারা ব্যাগের মধ্যে গ্লোক-১৯ মডেলের একটি হ্যান্ডগান খুঁজে পায়।

ঝালকাঠি আজকাল