• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
পৃথিবীর ৮০টি দেশে আমরা সফটওয়্যার রপ্তানি করছি: মোস্তাফা জব্বার খোমেনি স্টাইলে বিপ্লবের দুঃস্বপ্ন দেখছে বিএনপি: কাদের নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের

আমিরাতে বাংলাদেশি মা-মেয়েকে চাপা দেওয়ার ১৪ মিনিটেই চালক গ্রেফতার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি গর্ভবতী নারী এবং তার ১০ বছরের মেয়ে নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে শারজাহ শহরের একটি ট্রাফিক মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

এদিকে ওই হিট-অ্যান্ড-রান মামলায় জড়িত চালককে ঘটনার ১৪ মিনিটের মাথায় গ্রেফতার করেছে শারজাহ পুলিশ। ওই চালক প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতি এতো বেশি ছিল যে বাংলাদেশি পরিবারের গাড়িকে চাপা দেওয়ার পরও আরো ৬টি গাড়ি সংঘর্ষের মুখে পড়ে। 

শারজাহ পুলিশের বরাত দিয়ে খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, শেখ মোহাম্মদ বিন সুলতান আল কাসিমি স্ট্রিটের একটি ট্রাফিক মোড়ে সংঘর্ষের পর চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশের তাৎক্ষণিক তৎপরতায় চালককে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, ওই নারীর স্বামী এবং ৩, ৫ এবং ৮ বছর বয়সী আরো তিনটি শিশু রয়েছে, তারা মাঝারি থেকে গুরুতর জখম হয়েছে। তারা এখনও চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, শিশুদের মধ্যে একজনের অস্ত্রোপচার প্রয়োজন। নিহত ঐ মা সাত মাসের গর্ভবতী ছিলেন।

শারজাহ পুলিশের সেন্ট্রাল অপারেশন রুম মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ১১টার দিকে দুর্ঘটনার খবর পায়। পুলিশ জানতে পারে, অতিরিক্ত গতির কারণে একটি ট্রাফিক মোড়ে ৬টি যানবাহন দুর্ঘটনার শিকার হয়েছে।

ঝালকাঠি আজকাল