• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বিয়ের আসরেই বরকে কষিয়ে চড় দিলেন কনে!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

বিয়ের মন্ত্র পড়তে পড়তেই হঠাৎ পুরোহিতকে কষিয়ে চড় মারলেন কনে। এরপর মেরে বসলেন সদ্য বিয়ে করা বরকেও। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উঠেছে হাসির রোল। আবার অনেকেই জানতে চাচ্ছেন, কী কারণে কনে এমন কাজ করে বসলেন?

বিয়ে বাড়ি মানেই মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। বিয়ে বাড়িতে নানা ধরনের ঘটনা ঘটে। বলা ভালো, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে বসে আছেন কনে। পাশেই শেরওয়ানি আর পাগড়িতে বর। আশপাশে বর এবং কনের বাড়ির অনেক আত্মীয় মজে আছেন হাসি ঠাট্টায়। এমন সময়ই ঘটে বসে আজব ঘটনা। বাড়ি ভর্তি আত্মীয়ের সামনে পুরোহিত এবং বরকে পর পর চড় কষিয়ে দিলেন কনে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নীলাঞ্জন মহাপাত্র নামে এক ব্যক্তি। তারপরেই সেটি ঝরের গতিতে ভাইরাল হয়ে যায়।

কী এমন ঘটেছিল যার জন্য বিয়ের মণ্ডপে কনেকে থাপ্পড় মারতে হলো? ভিডিওতে আরও দেখা যায়, বিয়ের অনুষ্ঠান চলাকালীন তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য মুখে চিবোচ্ছেন বর। প্রথম থেকেই তা পছন্দ হয়নি কনের।

বিয়ের আসরে চুপ ছিলেন। কিন্তু বিয়ের সময়েও বর তামাক খাওয়ায় ক্ষেপে ওঠেন। পুরোহিতকে থামতে বলে প্রথমে তাকে এবং পরে বরকেই থাপ্পড় মেরে দেন। এরপরেই অবশ্য বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক। তারপরে আদৌ বিয়ে হয়েছে কিনা, তা আর জানা যায়নি, তবে এ গোটা ঘটনা ঘটেছে তামার চিবনোর জন্য তা ছবি এবং তদের কথোপকথনেই স্পষ্ট।

ঝালকাঠি আজকাল