• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

পূজা চেরি কোথায়?

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

টক অব দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

তবে যা রটে, তা কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকে। তবে পূজা চেরি কোথায়? এমন প্রশ্নও উঠছে চলচ্চিত্রের আঁতুর ঘরে। শুক্রবার বিকেলে এফডিসিতে গিয়ে এমন প্রশ্নই শোনা গেছে।

শিল্পী সমিতির সামনে দাঁড়িয়ে থাকা একদল লোক কথা বলছিলেন শাকিব-বুবলী ইস্যুটি নিয়ে। তাদের মধ্যেই একজনের প্রশ্ন- পূজা চেরি কোথায়? প্রশ্নের উত্তর জানতে ফোন করা হয় নায়িকার ব্যক্তিগত নাম্বারে। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। অন্যদিকে বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মায়ের নাম্বারটিও।

পূজার চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে।

পূজার এ নীরবতায় বিভিন্ন প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। আমেরিকার ভিসা পেয়েছেন এ নায়িকা- এমন কথা ভেসে বেড়াচ্ছে এফডিসির আকাশে। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘিরে।

ঝালকাঠি আজকাল