• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

আবারো বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন সামান্থা!

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ও চাহিদা সম্পন্ন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণ ভারতীয় এই অভিনেত্রী এখন বলিউডেও ব্যাপক জনপ্রিয়। দিন দিন তাঁর ভক্তসংখ্যা বেড়েই চলেছে। তাই তাঁর অভিনয় জীবনের সঙ্গে সঙ্গে ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের আগ্রহ সীমাহীন।

অভিনয়ে নাম লিখিয়েই নাগা চৈতন্যের প্রেমে পড়েছিলেন দক্ষিণের জনপ্রিয় এই তারকা। তারপরই করে ফেলেন বিয়ে। যদিও সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র চার বছর এক ছাদের তলায় থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য ও সামান্থা।  

তবে এবার নতুন করে গুঞ্জন ওঠেছে সামান্থার বিয়ে ও ভবিষ্যৎ নিয়ে। সিনে জোশ এর একটি প্রতিবেদনে জানা গেছে, ভাগ্যে বিশ্বাসী সামান্থা তাঁর জ্যোতিষী কল্পেশ শাহর প্রতি আস্থাশীল। তিনি যা বলেন সামান্থা তাই শোনেন। কল্পেশের ভবিষ্যৎবাণী বলছে সামান্থার আবার বিয়ে হবে। তবে সেটা কিছুদিন পর।

জ্যোতিষী কল্পেশ শাহর মতে, সামান্থার ভবিষ্যৎ উজ্জ্বল। তাঁর কাজে তিনি দারুণ সাফল্য পাবেন। সামান্থার প্রেম আর বিয়ে হবে দূরের কোনো মানুষের সঙ্গে। এই প্রেম তাকে সান্ত্বনা দেবে, তৃপ্ত করবে।

কফি উইথ করণ ৭ এর একটি পর্বে সামান্থা উল্লেখ করেছিলেন যে তিনি এখনো প্রেমের জন্য উন্মুক্ত নন এবং তাঁর হৃদয়ের দরজা বন্ধ রয়েছে। কিন্তু এখন দেখা যাচ্ছে যে সদগুরু সামান্থার মন পরিবর্তন করতে পেরেছেন এবং তাকে দ্বিতীয় বিয়ের কথা ভাবতে রাজি করিয়েছেন।

সামান্থাকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায়। সেখানে অল্লু অর্জুনের সঙ্গে ‘উ ন্তভা’ গানে নেচে সবাইকে তাক লাগিয়েছেন এই অভিনেত্রী। মাত্র তিন মিনিটের গানের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। আপাতত তাঁর সিনেমা ‘যশোদা’ আর ‘শকুন্তলম’ দেখার জন্য দর্শক উন্মুখ হয়ে আছে। 

ঝালকাঠি আজকাল