• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:

গ্যাংস্টারের ভয়ে এবারের ঈদে সালমান ভক্তদের দেখা দেননি

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১২ জুলাই ২০২২  

১০ জুলাই দিল্লি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং তার দল কখনোই সালমান খানকে ক্ষমা করবে না বলে দাবি করেছে।

পুলিশের পক্ষ থেকে আরো জানানো হয়, এ বিষয় নিয়ে বিষ্ণোই ভাবনা-চিন্তা করবেন যদি ‘দাবাং’ খ্যাত অভিনেতা প্রকাশ্যে তার কাছে ক্ষমা চান।  

সালমানকে মৃত্যুর হুমকিসহ চিঠি পাঠানোর পর তার আইনজীবী হস্তিমাল সারস্বত এই একই ধরনের চিঠি পান, যাতে তাকেও মৃত্যুর হুমকি দেওয়া হয়। সেখানে বলা হয় একই রকমভাবে যে 'হস্তিমাল এবং তার পরিবার পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতোই পরিণতির শিকার হবে।

আমরা কাউকেই ছাড়ব না, এমনকি তোমার পরিবারের লোকদেরও নয়। খুব শিগগিরই তোমরাও মুসেওয়ালার মতো দিন দেখবে। '

এই ঘটনার বেশ কিছুদিন আগে বিষ্ণোই এবং তার দল একই রকম চিঠি পাঠিয়েছিল সালমানের পরিবারে। যার ফলে গ্যালাক্সিতে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়। শুধু তা-ই নয়, এ বছর ঈদে গ্যালাক্সির বারান্দা থেকেও সালমান খান তার ভক্তদের দেখা দেননি।  

বছরের এদিনটা কোনো ভক্তকে নিরাশ করেন না ভাইজান। কিন্তু এ বছর ব্যাপারটা ছিল একেবারে অন্য রকম। বিষ্ণোইয়ের লাগাতার হুমকির ফলে এ বছর ঈদে সালমান তার নিয়মিত আয়োজন বাদ দিয়েছেন।   

জানা গেছে, গ্যালাক্সির চার ধারে প্রায় ১৫টি সিসিটিভি ক্যামেরা ইতিমধ্যে বসানো হয়েছে এবং তার আশপাশের এলাকাতেও বসানো হয়েছে। শুধু তা-ই নয়, স্পেশাল ফোর্স নিয়ে শুটিংয়ের সেটেও যাচ্ছেন ভাইজান।

কিন্তু বিষ্ণোইয়ের রোষের মুখে বারবার কেন পড়ছেন সালমান? এ প্রসঙ্গে অনেকেই জানেন কৃষ্ণসার মৃগ হত্যার পর থেকে লরেন্স বিষ্ণইয়ের রোষ ভাইজানের ওপর পড়েছে। কারণ তাদের কাছে এই প্রাণী ঈশ্বরের সমান। তাই সেই সময় থেকে রীতিমতো ক্ষিপ্ত লরেন্স এবং তার দলবল। তাই তার দাবি, আদালতের রায় সালমানের জন্য শেষ রায় নয়। তার জন্য অন্য কিছু অপেক্ষা করছে, যা তিনি করে দেখাবেন।

ঝালকাঠি আজকাল