• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

ঝালকাঠি আজকাল

ট্রেলারেই বাজিমাত আমির খানের `লাল সিং চাড্ডা`

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩১ মে ২০২২  

অবশেষে মুক্তি পেয়েছে আমির খান প্রযোজিত ও অভিনীত বহুল আলোচিত সিনেমা 'লাল সিং চাড্ডা'র ট্রেলার। সেটিও আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের মঞ্চে, খেলার মাঝে।

ছবিটির প্রচারণায় আইপিএলকেই সবচেয়ে ভালো সুযোগ বলে মনে করেছিলেন বলিউডের পারফেক্টশনিস্ট আমির। এমনকি হরভজন সিং, ইরফান পাঠানের মতো ক্রিকেটারদের নিয়ে পডকাস্টও করতেও দেখা গেছে এই অভিনেতাকে। তাই ট্রেলার মুক্তির আগেই ঘোষণা দিয়েছিলেন ২৯ মে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএলের ফাইনালে থাকবে আরও চমক। আর ঘোষিত তারিখ অনুযায়ী গুজরাট লায়ন্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার আইপিএল ফাইনালের প্রথম ইনিংসের মাঝেই সম্প্রচারকারী চ্যানেলে দেখা যায় ‘লাল সিং চাাড্ডা’র ঝলক।

প্রায় তিন মিনিটের ট্রেলারে দেখা যায়, একজন সাধারণ নিরীহ শিশু আমির, পা অক্ষম বলে হাঁটতে কষ্ট হয় তার। অক্ষমতার জন্য পায়ে বন্ধনী পরা। অলৌকিকভাবে একদিন পায়ের বন্ধনী ছাড়াই হাঁটতে পারে সে। লাল চরিত্রের আমির একসময় ভারতীয় সেনাবাহিনীতেও যোগ দেয়, হয়ে ওঠে একজন বীর সেনা। আগামী ১১ আগস্ট বিশ্বব্যাপী চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

নিজের চরিত্রে নিয়ে আমির খান হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, এই চরিত্রটিকে যে কেউ ভালোবাসবেন। লাল সিং চড্ডা ভীষণ সরল। যেকোনো বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। অদ্বৈত চন্দন পরিচালিত ছবিটিতে আমির খান ছাড়াও অভিনয় করেছেন কারিনা, মোনা সিং, নাগা চৈতন্য। এই সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হচ্ছে নাগা চৈতন্যর।

এদিকে, ট্রেলার প্রকাশ হতেই নেট দুনিয়ায় প্রশংসায় ভাসছেন আমির খান। ভক্তরা যেন অনেকদিন পর প্রিয় অভিনেতাকে পর্দায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত। ট্রেলারে আমিরের সঙ্গে কারিনার রসায়নও মনে ধরেছে সবার। চলতি বছরের সবচেয়ে সফল সিনেমাগুলোর একটি হতে যাচ্ছে ‘লাল সিং চাড্ডা’, আশাবাদী সংশ্লিষ্টরা।

ঝালকাঠি আজকাল