• সোমবার ২২ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৮ ১৪৩১

  • || ১২ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মা হওয়ার সুখবর দিলেন দীপিকা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২৪  

বহু প্রতীক্ষার অবসান। বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন অবশেষে ঘোষণা করেছেন যে তিনি ও তার স্বামী রণবীর সিং তাদের প্রথম সন্তানের অপেক্ষায়। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) অভিনেত্রী তার ইনস্টাগ্রামে তিনি অন্তঃসত্ত্বা বলে জানিয়েছেন। আগামী সেপ্টেম্বরে তাদের প্রথম সন্তান ঘরে আসবে বলেও জানিয়েছেন অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে ‘সেপ্টেম্বর ২০২৪’ লেখা একটি পোস্টার শেয়ার করেছেন। যেখানে শিশুদের পোশাক, খেলনা এবং বেলুনের ছবি রয়েছে। দীপিকার এই পোস্টটি কয়েক মিনিটের মধ্যে লাখ লাখ ভিউ হয়েছে এবং কমেন্ট পেয়েছে। সেলিব্রিটিরাও তাদের অভিনন্দন জানাচ্ছেন।

সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গেছে পুরস্কার তুলে দিতে। বাফটা-তে তার লুক অন্তঃসত্ত্বার জোরালো করে। এদিন নাকি শাড়ি দিয়ে নিজের বেবিবাম্প লুকিয়ে রাখার চেষ্টা করছিলেন দীপিকা পাড়ুকোন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসসহ দেশটির একাধিক গণমাধ্যমও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করে। অবশেষে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজের মা হওয়ার খবর ঘোষণা করলেন দীপিকা।

উল্লেখ্য, ২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন বলিউডের এই পাওয়ার কাপল। পাঁচ বছরের দাম্পত্যের পর জীবনের নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে।

ঝালকাঠি আজকাল