• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে

পাওনা টাকা চাওয়ার জেরে যুবক খুন, মূল আসামি গ্রেফতার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

চট্টগ্রামের পটিয়ায় পাওনা টাকা চাওয়ার জেরে রাকিবুল হাসান হৃদয় খুনের মামলায় মূল আসামি মো. শরীফকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে পটিয়া থানাধীন আশিয়া বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শরীফ আশিয়া ইউনিয়নের মল্লপাড়া গ্রামের মো. আইয়ুবের ছেলে।

এর আগে ২৩ নভেম্বর বিকেল ৫টার দিকে আশিয়া বাংলাবাজার এলাকা থেকে হৃদয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাকিবুল হাসান হৃদয় পটিয়া থানাধীন বড়লিয়া ইউনিয়নের মেলঘর এলাকার মো. কবির আহমদের ছেলে। এ ঘটনায় হৃদয়ের মা রহিমা বেগম বাদী হয়ে থানায় মামলা করেন।

নিহতের মামা মো. মামুন বলেন, হৃদয় চট্টগ্রামে পাটজাত বস্তার দোকানে চাকরি করেন। ২৩ নভেম্বর বৃহস্পতিবার বাড়িতে ছিলেন। ওইদিন বিকেলে তার মা তাকে বাজার করার জন্য বললে, সে আশিয়া বাংলাবাজারে যাওয়ার জন্য বের হয়। ঘণ্টাখানেক পর খবর আসে তাকে কারা ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি হৃদয়ের শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের চিহ্ন। পেটের ভুঁড়ি বের হয়ে গেছে।

মামুন বলেন, মঙ্গলবার আশিয়া বাংলাবাজারে সাপ্তাহিক বাজার রয়েছে। বিকেলে হৃদয়ের মূল খুনি শরীফকে আশিয়া বাংলাবাজার থেকে গ্রেফতার করে। এখানে স্থানীয় ক্ষুব্ধ জনতা শরীফকে পুলিশের হাত থেকে নিয়ে গণপিটুনি দিতে চেয়েছিল। কিন্তু পুলিশ জনতার রোষানল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, ধার দেওয়া টাকা ফেরত চাওয়ার জেরে ২৩ নভেম্বর আশিয়া বাংলাবাজার এলাকায় হৃদয় নামের এক যুবক খুন হন। ওই মামলার প্রধান আসামি শরীফকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

ঝালকাঠি আজকাল