• বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ২ ১৪৩১

  • || ১০ মুহররম ১৪৪৬

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘ফাঁস করা প্রশ্নে চাকরি পাওয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ সমালোচনায় কিচ্ছু যায় আসে না, অভ্যস্ত হয়ে গেছি: প্রধানমন্ত্রী ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

ছোট বোনের বান্ধবীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, প্রেমিক আটক

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩  

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বারিকের টিলায় এক কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) শামীম আহমেদ (২৬) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটক হওয়া শামীমের বাড়ি  বিশ্বম্ভরপুর উপজেলার সুলকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামে।  

পুলিশ জানায়, সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে ওই কিশোরী তার বান্ধবীর বাড়ি বিশ্বম্ভপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বাগবেড় গ্রামে বেড়াতে যায়। বান্ধবীর বড় ভাইয়ের সঙ্গে কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সুবাদে তাকে তাহিরপুর উপজেলার বারিক টিলা পর্যটন কেন্দ্রে ঘুরতে নিয়ে যায়।  

সন্ধ্যায় টিলার নির্জন এলাকায় নিয়ে প্রেমিক ও তার দুই বন্ধু জোরপূর্বক ধর্ষণ করে। পরে অসুস্থ অবস্থায় রাতে ওই কিশোরীকে মোটরসাইকেলে করে  সদর উপজেলার রাধানগর গ্রামের পাশের একটি সড়কে নামিয়ে দিয়ে যায়। খবর পেয়ে পুলিশ কিশোরীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মো. নাজিম উদ্দিন জানান, আটক শামীমকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মেয়েটিও থানায় আছে। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে মামলার প্রস্তুতি চলছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামীম ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

ঝালকাঠি আজকাল