• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল

অন্তরঙ্গ অবস্থায় দেখে হাসাহাসি করায় স্কুলছাত্রকে হত্যা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২৩  

কুমিল্লার বুড়িচং উপজেলায় রায়হান খান (১৫) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (৮ জানুয়ারি) দিবাগত রাত ১১টায় উপজেলার শংকুচাইল গ্রামে এই ঘটনা ঘটে।

সোমবার (০৯ জানুয়ারি) বেলা ১১টায় বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন। রায়হান খান শংকুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদি প্রবাসী গিয়াস খানের ছেলে। সে শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মারুফ রহমান জানান, রবিবার দুপুরে রায়হান খান সহপাঠীদের সঙ্গে পূর্ণমতি সড়ক এলাকায় সেচ পাম্পে গোসল করছিলো। এ সময় দুটি মোটরসাইকেলে অজ্ঞাত কয়েকজন তরুণ দুই তরুণীকে নিয়ে ওই সড়কে ঘুরতে আসেন। সড়কের পাশেই তারা অন্তরঙ্গ হয়। এই দৃশ্য দেখে রায়হান ও তার সহপাঠীরা হাসাহাসি করে। এরপর মোটরসাইকেলে থাকা তরুণরা এসে ‘হাসাহাসি কেন করা হচ্ছে’ জানতে চান। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে ওই তরুণরা মোবাইল ফোনে খবর দিয়ে কয়েকজনকে ঘটনাস্থলে আসতে বলেন। তারা দলবদ্ধ হয়ে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে পিটিয়ে হাত-পা ভেঙে দেন। তারা রায়হানের মাথায় আঘাত করে পাশের ঘুংঘুর নদীতে ফেলে দেন।

খবর পেয়ে স্থানীয়রা আহত রায়হানকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠাতে বলেন। ঢাকায় নেওয়ার পথে যাত্রাবাড়ী এলাকায় পৌঁছালে রায়হানের মৃত্যু হয়।

রায়হানের মা রোজিনা আক্তার বলেন, ‘তুচ্ছ ঘটনায় আমার ছেলেকে হত্যা করেছে তারা। আমি আমার ছেলের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

ওসি মারুফ রহমান জানান, লাশ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন মামলার প্রক্রিয়া ও অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

ঝালকাঠি আজকাল