• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১১ ১৪২৯

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী আগুনে নিহত শ্রমিকদের ২ লাখ টাকা দেওয়া হবে: শ্রম প্রতিমন্ত্রী

অ্যাম্বুলেন্সে রোগীর বদলে গাঁজা, গ্রেফতার ৪

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

রাজধানীতে অ্যাম্বুলেন্সে রোগীর পরিবর্তে গাঁজা পরিবহন করার সময় মাদক কারবারি চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

গ্রেফতাররা হলেন, পাপন চন্দ্র সাহা ওরফে শাফি আহম্মেদ পাপন, মো. জাকির হোসেন রানা ওরফে সেলিম ও আরিফ ভূইয়া।

সোমবার (১৩ জুন) গোয়েন্দা গুলশান বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শনিবার (১১ জুন) দিনগত রাত পৌনে ১০টায় বনানী থানার মহাখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ ওই চার মাদক কারবারিকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগ।

অভিযানে নেতৃত্ব দেওয়া এ পুলিশ কর্মকর্তা আরও জানান, বিশেষ অভিযানকালে মাদক কারবারিদের উত্তরা থেকে গাঁজা সংগ্রহ করে অ্যাম্বুলেন্সযোগে মহাখালী সাত রাস্তার দিকে নিয়ে আসার গোপন তথ্য আসে। ওই তথ্যের ভিত্তিতে মহাখালী কাঁচাবাজারের দক্ষিণ পাশের রাস্তায় অবস্থান নেয় পুলিশ। অ্যাম্বুলেন্সেটি অভিযানস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দরজা খুলে পালানোর চেষ্টা করে মাদক কারবারিরা। এসময় অ্যাম্বুলেন্সসহ (ঢাকা মেট্রো-ছ-৭৫-০০০৬) তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিএমপির এ গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় এনে বিক্রি করতো। বনানী থানায় গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

ঝালকাঠি আজকাল