• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

গণপিটুনি দিয়ে দুই ডাকাতকে পুলিশে দিলো জনতা

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪  

শরীয়তপুরের জাজিরায় জীবন বেপারী (৩৫) ও রিপন মৃধা (৩৫) নামে দুই ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পদ্মা দক্ষিণ থানার মজিদ বেপারীর কান্দি এলাকার ঢাকা-শরীয়তপুর সড়ক থেকে তাদের আটক করে স্থানীয়রা।

আটক জীবন বেপারী শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার এলাকার আমির হোসেন বেপারীর ছেলে ও রিপন মৃধা বরিশাল জেলার গৌরনদী উপজেলার বদরপুর এলাকার জাহাঙ্গীর মৃধার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে জাজিরা উপজেলার ঢাকা-শরীয়তপুর সড়কে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল একটি সংঘবদ্ধ ডাকাত দল। তারা মধ্যরাতে সড়কে গাড়ি থামিয়ে যাত্রীদের জিম্মি করে মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যেত। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে আব্দুল মজিদ বেপারী কান্দি এলাকায় একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের গতিরোধ করে ডাকাতির চেষ্টা চালায় কয়েকজন ডাকাত। এসময় যাত্রীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ডাকাত দলের দুই সদস্য রিপন ও জীবনকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

গুরুতর আহত অবস্থায় ওই দুই ডাকাতকে উদ্ধার করে চিকিৎসার জন্য জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে পদ্মা দক্ষিণ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এনামুল হক শিমুল বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঝালকাঠি আজকাল