• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

দক্ষিনাঞ্চলের শীর্ষ সন্ত্রাসী ও মাদকব্যবসায়ী ফেন্সিডিলসহ গ্রেফতার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪  

ঢাকার শীর্ষ সন্ত্রাসী ও দক্ষিনাঞ্চলের মাদক ব্যবসায়ী মাইনউদ্দিনকে বানারীপাড়া উপজেলায় ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে ঢাকাসহ বিভিন্ন থানায় অস্ত্রসহ একাধিক মাদক মামলা রয়েছে। ফেন্সিডিলসহ গ্রেফতার হওয়ায় তার বিরুদ্ধে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে বরিশাল ডিবি পুলিশের এসআই কাজী ওবায়েদুল কবিরের নেতৃত্বে অভিযান চালিয়ে ঢাকার শীর্ষ সন্ত্রাসী মাইনউদ্দিনকে বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের তার বাসার সামন থেকে ৭ বোতল ফেন্সিডিলসহ ২৩ ফেব্রুয়ারী দুপুরের গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে ঢাকাসহ বিভিন্ন থানায় অস্ত্রসহ একাধিক মাদক মামলা রয়েছে। শীর্ষ সন্ত্রাসী মাইনউদ্দিন র‌্যাব ও পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়ে ছিলেন। তার বিরুদ্ধে চাখার কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন হত্যাকান্ডের মামলা রয়েছে।

ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় ডিবির এসআই কাজী ওবায়েদুল কবির বাদী হয়ে বানারীপাড়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে ২৩ ফেব্রুয়ারী রাতে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি মো.মাইনুল ইসলাম বলেন, বরিশাল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ একাধিক মাদক মামলার আসামীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করেছে তারা। তাকে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

ঝালকাঠি আজকাল