• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন

দক্ষিনাঞ্চলের শীর্ষ সন্ত্রাসী ও মাদকব্যবসায়ী ফেন্সিডিলসহ গ্রেফতার

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪  

ঢাকার শীর্ষ সন্ত্রাসী ও দক্ষিনাঞ্চলের মাদক ব্যবসায়ী মাইনউদ্দিনকে বানারীপাড়া উপজেলায় ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে ঢাকাসহ বিভিন্ন থানায় অস্ত্রসহ একাধিক মাদক মামলা রয়েছে। ফেন্সিডিলসহ গ্রেফতার হওয়ায় তার বিরুদ্ধে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে বরিশাল ডিবি পুলিশের এসআই কাজী ওবায়েদুল কবিরের নেতৃত্বে অভিযান চালিয়ে ঢাকার শীর্ষ সন্ত্রাসী মাইনউদ্দিনকে বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের তার বাসার সামন থেকে ৭ বোতল ফেন্সিডিলসহ ২৩ ফেব্রুয়ারী দুপুরের গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে ঢাকাসহ বিভিন্ন থানায় অস্ত্রসহ একাধিক মাদক মামলা রয়েছে। শীর্ষ সন্ত্রাসী মাইনউদ্দিন র‌্যাব ও পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়ে ছিলেন। তার বিরুদ্ধে চাখার কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন হত্যাকান্ডের মামলা রয়েছে।

ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় ডিবির এসআই কাজী ওবায়েদুল কবির বাদী হয়ে বানারীপাড়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে ২৩ ফেব্রুয়ারী রাতে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি মো.মাইনুল ইসলাম বলেন, বরিশাল ডিবি পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ একাধিক মাদক মামলার আসামীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করেছে তারা। তাকে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

ঝালকাঠি আজকাল