• শনিবার ২৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলকদ ১৪৪৫

ঝালকাঠি আজকাল

শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে টিম গঠন করবে ছাত্রলীগ

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩  

শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে কেন্দ্রভিত্তিক টিম গঠন গঠনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

শুক্রবার (১৭ নভেম্বর) ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলার মানুষ, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম ও নবীন ভোটার তাদের জীবনের নিরাপত্তা ও স্বাধীনতার স্থায়ী ঠিকানা খুঁজে পায় বাঙালির গণতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠার রক্ষাকবচ, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টাজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার মাঝে। তাই তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সব অপশক্তির বিরুদ্ধে বুক চিতিয়ে দাঁড়াবার শপথে বলীয়ান।

এতে বলা হয়, দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সাধারণ জনতা, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম ও নবীন ভোটারের এই পবিত্র শপথ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী শহিদের রক্তস্নাত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এ লক্ষ্যে প্রতিটি জেলা ও মহানগর ইউনিটকে কেন্দ্রভিত্তিক টিম গঠনের নির্দেশনা দেয়া হচ্ছে-
 কেন্দ্রভিত্তিক টিম গঠনে বিবেচ্য বিষয়:
১. প্রত্যেক টিমে সদস্য সংখ্যা হবে ২০ জন।

২. সদস্যদের ওই কেন্দ্রের ভোটার হতে হবে।
 ৩. সদস্যদের নাম, পদবি/পরিচয়ঠিকানা, মোবাইল নম্বর দফতর সেল নির্ধারিত ফর্মে সন্নিবেশ করতে হবে।
 ৪. টিম গঠন করে তা দফতর সেলে সশরীরে উপস্থিত হয়ে জমা দিতে হবে।

 ৫. সংশ্লিষ্ট জেলা/মহানগরে গঠিত টিমগুলোকে কেন্দ্রের তত্ত্বাবধানে ট্রেনিং দেয়া হবে।
 ৬ .টিম গঠনের সর্বশেষ সময়সীমা আগামী ২৬ নভেম্বর।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সর্বোচ্চ সাংগঠনিক সক্ষমতা ও গুরুত্ব দেয়ার মাধ্যমে উল্লেখিত কেন্দ্রভিত্তিক টিম গঠন করে তা নির্ধারিত সময়ের মধ্যে দফতর সেলে জমা দিতে ব্যর্থ হলে সংশ্লিষ্ট জেলা ও মহানগর ইউনিট সম্পর্কে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশ ও মানুষের স্বপ্ন-আশা-আকাঙ্ক্ষা পূরণে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে অক্লান্ত অবিরত, অকুতোভয় হয়ে আত্মনিয়োগ করতে হবে।

ঝালকাঠি আজকাল