• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ঝালকাঠি আজকাল

প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষক শিক্ষিকার ভুমিকা অপরিসীম-

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

বরিশাল সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে 'শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ' এই শ্লোগান কে সামনে রেখে বরিশাল সদর উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১১০ জন সহকারী শিক্ষকগণের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার, ২৯ জানুয়ারী  উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান এর সভাপতিত্বে বরিশাল সদর উপজেলার হল রুমে সদ্য নিয়োগপ্রাপ্ত ১১০ জন সহকারী শিক্ষক শিক্ষিকাদের বরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম এমপি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদ্য নিয়োগ প্রাপ্তির সহকারী শিক্ষক শিক্ষিকাদের ফুল দিয়ে বরণ করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে বরিশাল সদর আসনের এমপি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষক শিক্ষিকাদের ভূমিকা অপরিসীম। তাদের শিক্ষার্থীদের সাথে মাতৃতুল্য ও পিতৃতুল্য আচরন এবং সঠিক ভাবে পাঠদানের মাধ্যমেই আগামীর নতুন প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যতের পাশাপাশি উন্নত স্মার্ট বাংলা দেশ গড়ার ভিশন পূর্ণ হবে। তাই তাদের স্বচ্ছতার সাথে সঠিক ভাবে পাঠদানের অনুরোধ জানায় জাতীকে উন্নত করতে গুরু ভূমিকা পালন করার জন্য।

তিনি এসময় বর্তমান সরকারের নানান উন্নয়ন মূলক কাজের বিষয় তুলে ধরে বলেন, আমি যদি ভালো কাজ করি তাহলে আমায় জনগন আগামীতে তাদের ভোট দিবে, আর যদি কাজ না করে থাকি তাহলে ভোট দিবেন না৷  

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)  মনদীপ ঘরাই,সহকারী বরিশাল জেলা প্রাইমারি শিক্ষা অফিসার মোহাম্মদ মোস্তফা কামাল, বিশিষ্ট সমাজসেবক ও বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, সার্বিক তত্বাবধানে ছিলেন, বরিশাল সদর উপজেলা শিক্ষা অফিসার ফয়সাল জামিল সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ঝালকাঠি আজকাল