• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

দেশে ফিরেই সাবিনাদের পুরস্কার দেবেন প্রধানমন্ত্রী

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

দেশের মানুষের স্বপ্নকে সত্যি করে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে নিয়ে দেশে ফিরেছে বাংলার অদম্য নারীরা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরেই এসব সোনার মেয়েদের পুরস্কার দেবেন বলে জানা গেছে।  এছাড়াও রুপনা চাকমারা মতো যেসব ফুটবলারের আবাসস্থল প্রয়োজন তাদের জন্যও বাড়ি তৈরির ব্যবস্থা করা হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে একটি বিবৃতি দিয়ে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মুহুর্তে রয়েছেন যুক্তরাষ্ট্রে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দেশে ফিরে তারা বীরোচিত সংবর্ধনা পেয়েছে সাবিনা-সানজিদারা। এসেছে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অর্থ পুরস্কারের ঘোষণা। এবার প্রধানমন্ত্রীর পক্ষা থেকে দেশে ফিরেই সাফজয়ী মেয়েদের পুরষ্কৃত করার ঘোষণা এলো।

সাফ শিরোপা জয়ী প্রত্যেক নারী ফুটবলারদের জন্য নগদ অর্থ পুরস্কার ঘোষণা করেছেন সরকারপ্রধান। দেশে ফিরেই সেই পুরস্কার দেয়া হবে বলেও জানিয়েছে প্রেস উইং।

এছাড়াও প্রত্যেক নারী ফুটবলারদের বাড়িঘরের খোঁজ খবর নিতে সংশ্লিষ্টদের নির্দেশনাও দিয়েছেন প্রধানমন্ত্রী। যেসব ফুটবলারের বাড়ির প্রয়োজন রয়েছে তাদের জন্য বাড়িও নির্মাণ করে দেওয়া হবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) সাফজয়ী নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমাকে তার শহর রাঙামাটিতে সরকারের পক্ষ থেকে বাড়ি তৈরি করে দেওয়ার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামাজিক যোগাযোগমাধ্যমে রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি ভাইরাল হলে বিষয়টি চোখে পড়ে জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্র অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ঝালকাঠি আজকাল