• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১১ ১৪২৯

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী আগুনে নিহত শ্রমিকদের ২ লাখ টাকা দেওয়া হবে: শ্রম প্রতিমন্ত্রী

জাতীয় নির্বাচনে প্রভাব ফেলতে শিক্ষাঙ্গনে অরাজগতা চলছে: মন্ত্রী

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ মে ২০২২  

জাতীয় নির্বাচনে প্রভাব ফেলতে শিক্ষাঙ্গনে অরাজগতা চলছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে যারা শিক্ষাঙ্গনে অরাজগতা করছে তাদের স্বপ্ন বাস্তবায়িত হবে না।’

রোববার (২৯ মে) সকালে চাঁদপুরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ‘যারা অতীতে এ দেশে দু:শাসন চালিয়েছে, নির্বাচনকে সামনে রেখে সেই অপশক্তি আবারো মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। নির্বাচনী পরিস্থিতি ঘোলাটে করে তারা তাদের সুবিধা আদায়ের চেষ্টা করছে হয় তো। তাদের সেই অপচেষ্টা নিশ্চয়ই সফল হবে না। নিশ্চয়ই বাংলাদেশের মানুষ ও সচেতন ছাত্র সমাজ তা প্রতিহত করবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ শান্তিতে এগিয়ে চলছে এবং দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে এবং মানুষ এখন তাই চায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ইফসুফ গাজী, সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ মোশাররফ হোসেন।

ঝালকাঠি আজকাল