• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী জুরাইনের ঘটনায় যার যতটুকু অপরাধ, তার বিচার হবে: আপিল বিভাগ সেবা সহজ করতে নিরাপদ আইটি অবকাঠামো জরুরি: প্রতিমন্ত্রী মাঙ্কিপক্স সন্দেহে তুরস্কের এক নাগরিক হাসপাতালে বাংলাদেশ ব্লকচেইন প্রযুক্তিতে বিশ্বকে নেতৃত্ব দেবে: পরিকল্পনামন্ত্রী সীতাকুণ্ডে বিস্ফোরণ নাশকতা কি না, খতিয়ে দেখা হবে: তথ্যমন্ত্রী

পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় দেশের মানুষ উচ্ছ্বসিত: সেতুমন্ত্রী

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৫ মে ২০২২  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় বাংলাদেশের মানুষ উচ্ছ্বসিত।

তিনি বলেন, পদ্মাসেতুর কাজ শেষ হওয়ায় দেশের মানুষ খুশি হলেও বিএনপি নেতাদের গাত্রদাহ করছে।  

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, পদ্মাসেতু হলো জাতির মাইল ফলক। তবে পদ্মাসেতুর কথা শুনলেই বিএনপির ভালো লাগে না। বিএনপি যেখানে যায় সেখানে দেখে শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ্বসিত, এটা তাদের সহ্য হয় না।

তিনি বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম কুসংস্কার ধর্মান্ধার অসাম্প্রদায়িক মানবতাবাদী বৈষম্যের বিরুদ্ধে সবসময় লড়াই করেছেন। তিনি চিরদিন মানুষের হৃদয় বেঁচে থাকবেন। আজকের এই দিন কবি কাজী নজরুল ইসলামের লেখনি থেকে শিক্ষা নিয়ে সাম্প্রদায়িকতার শেকড় উৎপাটন করতে হবে। 

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে এতে অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আব্দুল আল শামীম, উপদফতর সম্পাদক সায়েম খানসহ অনেকেই। 

ঝালকাঠি আজকাল