• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

ঝালকাঠি আজকাল
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

গত ২৪ ঘন্টায় করোনায় বরিশালে ২০ জনের মৃত‌্যু

ঝালকাঠি আজকাল

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১  

বরিশাল বিভাগে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২০ জন মারা গেছেন। তাদের মধ্যে ১১ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা মারা গেছেন উপসর্গে। 

এ‌দি‌কে ব‌রিশাল বিভা‌গে এই সম‌য়ে মধ্যে আক্রান্ত হয়েছেন ৬৫৬ জন। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্প‌তিবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে। 

এই নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৪৫৩ জনে দাঁড়িয়েছে। গত ২৪ ঘন্টায় মৃত‌দের ম‌ধ্যে ১২ জন ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছি‌লেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস বৃহস্প‌তিবার সকালে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৫৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে বরিশাল জেলায় শনাক্তের সংখ্যা ২৬৫ জন, পটুয়াখালী‌তে ১৭৮ জন, ভোলায় ১১৩, পি‌রোজপু‌রে ২৪, বরগুনায় ২৮ এবং ঝালকা‌ঠি‌তে ৪৮ জন। ব‌রিশাল বিভা‌গে মোট ক‌রোনা আক্রান্তের সংখ‌্যা ৩২ হাজার ৮৪ জন।

এ‌দি‌কে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ৩শ বেড বি‌শিষ্ট ক‌রোনা ইউ‌নি‌টে বৃহস্প‌তিবার ৩০১ জন ভ‌র্তি র‌য়ে‌ছেন, যার ম‌ধ্যে ১৩৩ জনের ক‌রোনা প‌জি‌টি‌ভ। গত ২৪ ঘন্টায় এই ইউ‌নি‌টে ৫৪ জন নতুন রোগী ভ‌র্তি হ‌য়ে‌ছেন। এই ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন অবস্থায় সর্বমোট ১০৫৫ জনের মৃত‌্যু হয়েছে। 

ঝালকাঠি আজকাল